সোমবার, ০১ জুলাই ২০২৪, ০৫:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
৯ দেশে নতুন কূটনৈতিক মিশন হবে : পররাষ্ট্রমন্ত্রী ঢাকার সব ইউনিয়নের হোল্ডিং ট্যাক্স দেওয়া সহজ হলো বিকাশ-এ ট্যানারির বর্জ্যে দূষিত নদীর পানি, বাড়ছে স্বাস্থ্যঝুঁকি সেনাবাহিনী প্রধানের সাথে ভারতীয় নৌ বাহিনী প্রধানের সৌজন্য সাক্ষাৎ বাইডেনের প্রার্থিতা নিয়ে যে অবস্থান তার পরিবারের সদস্যদের শেখ হাসিনার নামে আইসিটি সংক্রান্ত ইন্সটিটিউট, প্রধানমন্ত্রীর ‘না ফায়ার সার্ভিসের গাড়ির টোল না নিতে হাইকোর্টের নির্দেশ সপ্তাহজুড়ে থাকতে পারে বৃষ্টি যত্ন-স্বচ্ছতার সঙ্গে বাজেট বাস্তবায়নের নির্দেশ প্রধানমন্ত্রীর ১০৬১ কোটি টাকা রাজস্ব আদায়ের নতুন মাইলফলক দক্ষিণ সিটির কেবল ভালো চাকরি জোটানোই উচ্চশিক্ষার উদ্দেশ্য নয় : স্পিকার ৪ বছর পর আবারও ইরান থেকে তেল আমদানি শুরু তুরস্কের আষাঢ়ের বৃষ্টিতে ভিজছে ঢাকা, কোথাও যানজট কোথাও জলজট রাষ্ট্রপতির কাছে তিন দেশের অনাবাসিক রাষ্ট্রদূতদের পরিচয়পত্র পেশ ফ্রান্স-সুইজারল্যান্ড-ইতালিতে শক্তিশালী ঝড়ের আঘাত, নিহত ৭ নতুন অর্থ-বছরে মন্ত্রিসভার প্রথম বৈঠক প্রধানমন্ত্রীর ভারত সফর নিয়ে ফখরুল মিথ্যাচার করেছেন: তথ্য প্রতিমন্ত্রী আবারও জোড়া ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্রের পরীক্ষা চালাল উত্তর কোরিয়া মানিকগঞ্জে শ্রদ্ধা ও ভালোবাসায় শহিদ রবিউলকে স্মরণ না ফেরার দেশে কবি আসাদ বিন হাফিজ

কুয়াকাটা সংলগ্ন বঙ্গোপসাগর উত্তাল, ৩ নম্বর সতর্ক সংকেত বহাল

পটুয়াখালী প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ২৯ জুন, ২০২৪
  • ৭ বার পড়া হয়েছে

উত্তর-পশ্চিম বঙ্গোপসাগর এবং তৎসংলগ্ন উপকূলীয় এলাকায় একটি লঘুচাপ অবস্থান করছে। এর প্রভাবে উপকূলীয় এলাকায় গভীর সঞ্চালনশীল মেঘমালা তৈরি অব্যাহত রয়েছে ও বায়ুচাপ তারতম্যের আধিক্য বিরাজ করছে। 

পটুয়াখালী জেলা আবহাওয়া অফিস জানায়, লঘুচাপের প্রভাবে পটুয়াখালীর কুয়াকাটা সংলগ্ন বঙ্গোপসাগর কিছুটা উত্তাল হয়ে উঠেছে। এ এলাকার অনেক স্থানে গুড়ি গুড়ি থেকে মাঝারি বৃষ্টিপাত হচ্ছে। বাতাসের তীব্রতা অনেকটা বেড়েছে। নদ-নদীর পানির উচ্চতা বৃদ্ধি পেয়েছে। উপকূলীয় এলাকা দিয়ে যে কোন সময় ঝড়ো হাওয়া ঝড়ো যেতে পারে। 

এদিকে পটুয়াখালীর পায়রাসহ দেশের সব সমুদ্র বন্দরে ০৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত বহাল রেখেছে আবহাওয়া অফিস। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত সকল মাছধরা ট্রলার সমূহকে উপকূলের কাছাকাছি থেকে সাবধানে চলাচল করতে বলা হয়েছে।

পটুয়াখালী জেলা আবহাওয়া অফিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুবা সুখী জানান, উপকূলীয় এলাকায় অতি ভারী বর্ষণ হওয়ার সম্ভাবনা রয়েছে। সেই সঙ্গে ঝড়ো বৃষ্টি ও ঝড়ো হাওয়া বয়ে যেতে পারে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com