সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চুরির মামলা তদন্তে মিললো অবৈধ অস্ত্রের সন্ধান লভ্যাংশ ঘোষণার অনুমতি পেলো যমুনা ব্যাংক বন্যপ্রাণী সংরক্ষণে জাতীয়ভাবে উৎসাহিত করে পুরস্কার পাচ্ছেন যারা বিকাশে টেন মিনিট স্কুলের ফি পেমেন্টে ২০০ টাকা ক্যাশব্যাক দফায় দফায় কমছে সোনার দাম, এবার কমলো ৩১৫ টাকা নৌ পুলিশের অভিযানে অবৈধ জাল ও মাছের পোনাসহ আটক ৫১ সোমবার দেশে ফিরছেন প্রধানমন্ত্রী ১৫০০ কোটির মাইলফলক ছুঁলো পদ্মা সেতুর টোল আদায় বাংলাদেশকে ১৪৬ রানের টার্গেট দিলো ভারত শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার প্রাথমিকের শূন্য পদে নিয়োগে পদক্ষেপ নিতে বলল সংসদীয় কমিটি নেত্রীর জন্য জান দেওয়া নয়, সিদ্ধান্ত মানার আহ্বান : দীপু মনি দাবদাহে শিক্ষাপ্রতিষ্ঠান খোলা-বন্ধ নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী কোরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু, আমদানি নয় বঙ্গোপসাগর থেকে ভেসে এসেছে টর্পেডো সদৃশ বস্তু এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ৯-১১ মের মধ্যে বেসরকারি বিশ্ববিদ্যালয় কেবল ব্যবসা করলে চলবে না : শিল্পমন্ত্রী আইনগত সহায়তা পাওয়া করুণা নয় : আইনমন্ত্রী কোটালীপাড়ার সাবেক উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে দুদকের মামলা বিনামূল্যে ছাতা-খাবার স্যালাইন পাচ্ছেন ৩৫ হাজার রিকশাচালক

কুমিল্লা-২ এ আ.লীগের মনোনয়নপ্রত্যাশী ঢাকায় অপহৃত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২৭ জুলাই, ২০১৮
  • ৮৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: আগামী জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-২ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী এক নেতাকে অপহরণ করা হয়েছে রাজধানীতে।

লালমাটিয়ার বি ব্লকের মিনার মসজিদে জুমার নামাজ শেষে বের হওয়ার পর প্রকাশ্যে একটি গাড়িতে করে তুলে নেয়া হয় পারভেজ হোসেন সরকার নামে ওই আওয়ামী লীগ নেতাকে।

পারভেজ মিল্লার তিতাস উপজেলার সাবেক চেয়ারম্যান। তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-২ (তিতাস ও হোমনা) আসনে ভোটের প্রস্তুতি নিয়েছিলেন।

স্থানীয়রা জানান, একটি পাজেরো গাড়িতে করে আসা কয়েকজন যুবক পারভেজকে জোর করে তুলে নিয়ে যায়। তবে কারা এই ঘটনা ঘটিয়েছে তা জানতে পারেনি মোহাম্মদপুর থানা পুলিশ।

ঢাকা মহানগর পুলিশের মোহাম্মদপুর অঞ্চলের জ্যেষ্ঠ সহকারী পুলিশ কমিশনার (এসি) মৃত্যুঞ্জয় দে সজল  বলেন, ‘এমন একটা খবর আমরা পেয়েছি। লালমাটিয়ার সি ব্লক থেকে তাকে কে কারা তাকে নামাজের পর বের হওয়ার সময় পাজেরো গাড়িতে তুলে নিয়েছে তা জানা যায়নি।’

‘আমরা বিষয়টি দেখছি। পরিবার এখনও কোনো অভিযোগ জানায়নি।’

মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জামাল উদ্দিন  বলেন, ‘অজ্ঞাত পরিচয়ে তুলে নিয়ে যাওয়া সাবেক উপজেলা চেয়ারম্যান লালমাটিয়া বি ব্লকের একটি বাসায় ভাড়া থাকতেন। তিনি দুপুরে লালমাটিয়ার মিনার মসজিদ থেকে জুমার নামাজ পড়ে বের হচ্ছিলেন। তুলে নিয়ে যাওয়ার বিষয়ে তদন্ত চলছে।’

প্রত্যক্ষদর্শীরা জানান, পারভেজ নামাজ পড়ে বের হওয়ার সময় তার সঙ্গে কয়েকজন ব্যক্তিও ছিলেন। কিন্তু তিনি কিছুটা এগিয়েছেন। এ সময় সি ব্লকের রাস্তায় হঠাৎ একটি পাজেরো গাড়ি আসে এবং তাতে থাকা কয়েকজন যুবক তাকে জোরপূর্বক তুলে নিয়ে যায়। এ দৃশ্য দেশে উপস্থিত মুসল্লিরা হতভম্ভ হয়ে যায়।’

এ বিষয়ে পারভেজ হোসেন সরকারের স্ত্রীর সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘এখন ঝামেলায় আছি; কথা বলার সময় কি এখন?’ পারভেজ আগামী জাতীয় নির্বাচনে কুমিল্লা-২ (হোমনা-তিতাস) আসন থেকে আওয়ামী লীগের হয়ে নির্বাচন করার প্রস্তুতি নিয়ে রেখেছিলেন। দলীয় মনোনয়ন নিশ্চিত করতে পারভেজ সরকার কেন্দ্রে লবিংও চালাচ্ছেন।

এই আওয়ামী লীগ নেতার ভোটে অংশ নেয়ার প্রস্তুতির সঙ্গে এই অপহরণের কোনো সম্পৃক্ততা আছে কি না, সেটি খতিয়ে দেখার কথা জানিয়েছে পুলিশ।

২০১৪ সালের জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-২ আসন থেকে নির্বাচিত হন জাতীয় পার্টির আমির হোসেন। সে সময় সমঝোতার জন্য আওয়ামী লীগ এই আসনে প্রার্থী দেয়নি। তবে এবার স্থানীয় নেতা-কর্মীরা নৌকা মার্কায় প্রার্থী দেয়ার দাবি জানাচ্ছেন। সূত্র: ঢাকাটাইমস।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com