শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ০১:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মার্টিনেজের নৈপুণ্যে ইকুয়েডরকে হারিয়ে সেমিতে আর্জেন্টিনা প্রধানমন্ত্রীর আগমনে পদ্মা পাড়ে উৎসবের আমেজ সকালে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৫ ইরানে দ্বিতীয় দফার প্রেসিডেন্ট নির্বাচন আজ যুক্তরাজ্যে নির্বাচনে টানা চতুর্থবার জিতলেন টিউলিপ সিদ্দিক এসসিও-র শীর্ষ সম্মেলনে নরেন্দ্র মোদী কেন গেলেন না? ব্রিটেনের নির্বাচন: লেবার পার্টির বিশাল জয়, সুনাকের পরাজয় প্রধানমন্ত্রীর সফরে দ্বিপাক্ষিক সম্পর্ক নতুন উচ্চতায় উত্তীর্ণ হবে ৬ ঘণ্টা পর শাহবাগ ছাড়লেন শিক্ষার্থীরা, নতুন কর্মসূচি ঘোষণা যুক্তরাজ্যের নির্বাচনে বাংলাদেশি বংশোদ্ভূত ৩৪ প্রার্থী শাহ্জালাল ইসলামী ব্যাংকের পরিচালক পর্ষদের ৩৮১তম সভা অনুষ্ঠিত রাজধানীতে ৯ কোটি টাকার খাসজমি উদ্ধার কাস্টমস কমিশনার এনামুলের ৯ কোটি টাকার সম্পত্তি ক্রোকের নির্দেশ ফেনীতে বেড়িবাঁধের ১০ স্থানে ভাঙন, ৪৬ গ্রাম প্লাবিত জুয়েলারি মেশিনারিজ প্রদর্শনীর উদ্বোধন করলেন বসুন্ধরা চেয়ারম্যান বান্দরবানে বেনজীরের সম্পত্তি জেলা প্রশাসনের তত্ত্বাবধানে খালেদার মুক্তি আন্দোলনে জনগণকে সম্পৃক্ত করতে পারেনি বিএনপি ভাতিজির বিয়েতে যাচ্ছিলেন এসআই, রাস্তায় ফেলে কোপাল দুর্বৃত্তরা কোটা আন্দোলনের কারণে রাজধানীজুড়ে তীব্র যানজট বিএনপি-জামায়াত বৃক্ষ ধ্বংস করে আর আওয়ামী লীগ রক্ষা করে : নিখিল

কুমিল্লায় সম্মাননা পেলেন ১৩ গুণী সাংবাদিক

কুমিল্লা প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ২৬ মার্চ, ২০২৩
  • ২৩ বার পড়া হয়েছে

কুমিল্লায় ১৩ গুণী সাংবাদিককে আপনজন সন্মাননা প্রদান করা হয়েছে। বাংলাদেশ সাংবাদিক সমিতি কুমিল্লার আয়োজনে তাদের সন্মাননা প্রদান করা হয়।

শনিবার (২৫ মার্চ) বিকেলে নগরীর রাজগঞ্জ এলাকার ক্যাপসিকাম পার্টি সেন্টারে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। একই সঙ্গে সংগঠনের উদ্যোগে ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আলোচনা শেষে বাংলাদেশ সাংবাদিক সমিতি, কুমিল্লার জেলা শাখার ২০২৩-২৫ বর্ষের কার্যনির্বাহী কমিটির নির্বাচিত সদস্যদের নাম ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ও সাপ্তাহিক অভিবাদন সম্পাদক আবুল হাসানাত বাবুল।

সংগঠনের সভাপতি ইয়াসমীন রীমার সভাপতিত্বে অনুষ্ঠানে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ এফ এম আবদুল মঈন, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড কুমিল্লার চেয়ারম্যান অধ্যাপক জামাল নাছের, কুমিল্লার সান মেডিকেল সার্ভিসেসের ব্যবস্থাপনা পরিচালক অধ্যাপক ডা. আব্দুল লতিফ বক্তব্য রাখেন।

সমিতির সাধারণ সম্পাদক শাহাজাদা এমরানের সঞ্চালনায় অনুষ্ঠানে সিসিএন বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা এবং চেয়ারম্যান ড. মো. তারিকুল ইসলাম চৌধুরী, ছড়াকার ও বীর মুক্তিযোদ্ধা জহিরুল হক দুলাল, কুমিল্লা প্রেস ক্লাব ও আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ নূর উর রহমান, সুশাসনের জন্য নাগরিক (সুজন) সভাপতি আলহাজ্ব শাহ মোহাম্মদ আলমগীর খান, বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা) কুমিল্লা অঞ্চলের সাধারণ সম্পাদক আলী আকবর মাছুম, দৈনিক ডাক প্রতিদিন সম্পাদক অধ্যক্ষ সফিকুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

সম্মাননা পাওয়া সাংবাদিকরা হলেন- দেবিদ্বার উপজেলার এ বি এম আতিকুর রহমান বাশার। লাকসাম উপজেলার মোহাম্মদ আব্দুল কুদ্দুস। দাউদকান্দি উপজেলার হাবিবুর রহমান হাবিব। হোমনা উপজেলা থেকে এটিএম মোর্শেদুল ইসলাম শাজু। নাঙ্গলকোট উপজেলার মজিবুর রহমান মোল্লা। মুরাদনগর উপজেলার শাহ আলম জাহাঙ্গীর।

ব্রাহ্মণপাড়া উপজেলা থেকে সৈয়দ আহাম্মদ লাভলু। বুড়িচং উপজেলার সাংবাদিক মোসলেহ উদ্দিন। চৌদ্দগ্রাম উপজেলার এম এ কুদ্দুস। চান্দিনা উপজেলার রিপন আহমেদ ভূঁইয়া, বরুড়া উপজেলা থেকে মোহাম্মদ মাসুদ মজুমদার, মেঘনা উপজেলার মাহমুদুল হাসান বিপ্লব সিকদার এবং তিতাস উপজেলার নাজমুল করিম ফারুক।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com