সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ডেঙ্গুতে একদিনে ৬ মৃত্যু, হাসপাতালে সর্বোচ্চ ৯২৬ রোগী বৈষম্যবিরোধী আন্দোলনে আহতদের প্রয়োজনে চীনে নেওয়া হবে মুরুব্বি মুরুব্বি উঁহু উঁহু’ বলায় ঝলসে দেওয়া হলো কিশোরীকে তোফাজ্জল হত্যায় জড়িত অন্যদেরও গ্রেফতারে চেষ্টা চলছে: ডিএমপি প্রধান উপদেষ্টার সহকারী প্রেস সচিব আশরোফা ইমদাদ শেখ হাসিনা-রেহানাসহ ৭১ জনের নামে হত্যা মামলা, তদন্তে পিবিআই ৪৯ দিন পর মৃত্যুর কাছে হার মানলো স্কুলছাত্র রাতুল উত্তরাঞ্চলের ৪ জেলার সঙ্গে ঢাকার ট্রেন চলাচল বন্ধ নয় জেলা ও তিন বিভাগে তাপপ্রবাহ বকেয়া বেতনের দাবিতে শ্রমিকদের বিক্ষোভ, সড়ক অবরোধ সাবেক পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নানের জামিন না মঞ্জুর কর ফাঁকি দেওয়া কাউকেই ছাড় নয় : এনবিআর চেয়ারম্যান পাঁচ ব্যাংকের ধারের টাকার গ্যারান্টি দেবে বাংলাদেশ ব্যাংক তিনবার জ্ঞান হারিয়ে আইসিইউতে অভিনেত্রী পূজারিণী শ্রীলঙ্কার নতুন প্রেসিডেন্ট হিসেবে শপথ নিলেন দিসানায়েক চিরচেনা রূপে ফিরতে শুরু করেছে রাঙামাটি ভিয়ারিয়ালকে উড়িয়ে বার্সেলোনার ছয়ে ছয় সম্পর্ক নিয়ে পর্যালোচনা করতে পারে ঢাকা-দিল্লি হারুনের সঙ্গে বাকবিতণ্ডায় গিয়ে কী পরিণতি হয় সেদিন! ‘গান গেয়ে গেয়ে’ যুবককে পিটিয়ে হত্যা করে মরদেহ ফেলে রাখে রাস্তায়

কুমিল্লায় ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

কুমিল্লা প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ২০ মে, ২০২৪
  • ১৫ বার পড়া হয়েছে

কুমিল্লার চান্দিনায় ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। সোমবার (২০ মে) বেলা ১১টার দিকে উপজেলার চান্দিনা-রামমোহন সড়কের উদালিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, চান্দিনা পৌরসভার ছায়কোট গ্রামের মৃত আব্দুর রহিমের ছেলে কুয়েত প্রবাসী মো. জামসেদ আহমেদ (৩৬) ও একই এলাকার শহিদুল ইসলামের ছেলে মো. শাহজালাল (৩২)।

স্থানীয়দের বরাত দিয়ে চান্দিনা থানার অফিসার ইনচার্জ (ওসি) আহাম্মদ সনজুর মোরশেদ জানান, সকালে ছায়কোট থেকে মাছের রেনু আনার জন্য আলিকামোড়া গিয়েছিল জামসেদ ও শাহজালাল। পিকআপ দিয়ে মাছের রেনু পাঠিয়ে তারা দুজন মোটরসাইকেল নিয়ে বাড়ি ফিরছিলেন। উদালিয়া এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুজন মারা যান।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com