রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
১৫০০ কোটির মাইলফলক ছুঁলো পদ্মা সেতুর টোল আদায় বাংলাদেশকে ১৪৬ রানের টার্গেট দিলো ভারত শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার প্রাথমিকের শূন্য পদে নিয়োগে পদক্ষেপ নিতে বলল সংসদীয় কমিটি নেত্রীর জন্য জান দেওয়া নয়, সিদ্ধান্ত মানার আহ্বান : দীপু মনি দাবদাহে শিক্ষাপ্রতিষ্ঠান খোলা-বন্ধ নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী কোরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু, আমদানি নয় বঙ্গোপসাগর থেকে ভেসে এসেছে টর্পেডো সদৃশ বস্তু এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ৯-১১ মের মধ্যে বেসরকারি বিশ্ববিদ্যালয় কেবল ব্যবসা করলে চলবে না : শিল্পমন্ত্রী আইনগত সহায়তা পাওয়া করুণা নয় : আইনমন্ত্রী কোটালীপাড়ার সাবেক উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে দুদকের মামলা বিনামূল্যে ছাতা-খাবার স্যালাইন পাচ্ছেন ৩৫ হাজার রিকশাচালক মাদরাসায় যাওয়ার পথে শিক্ষকের মৃত্যু, ধারণা ‘হিটস্ট্রোক’ রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করা হবে না: স্বাস্থ্যমন্ত্রী স্কুলে আসার পথেই অসুস্থ, ক্লাস না করে ফিরেছে অনেক শিক্ষার্থী টেকসই প্রযুক্তিতে পানি পরিশোধন করবে ডাইকি অ্যাক্সিস বাংলাদেশ মাঠে নামছে চেন্নাই, একাদশে থাকবেন মুস্তাফিজ? বন্দিদের মুক্তি দাবিতে ইসরায়েলজুড়ে ব্যাপক বিক্ষোভ পরিবহন ধর্মঘটে যানশূন্য সড়কে দুর্ভোগ চরমে

কুমিল্লায় এজলাসে বিচারককে হত্যাচেষ্টা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৯১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লায় নারী ও শিশু আদালতের বিচারক আজিজ আহাম্মেদ ভুইয়াকে হত্যার চেষ্টা চালিয়েছে একই আদালতের পিপি ছিদ্দিকুর রহমানের ছেলে অপু। বৃহস্পতিবার বিকালে জনাকীর্ণ আদালতে ছুরি নিয়ে প্রবেশ করে ওই বিচারককে হত্যার চেষ্টা করা হয়। এ সময় হামলাকারীকে প্রতিহত করতে গিয়ে তার বাবা পিপিসহ তিনজন আহত হয়েছেন।

আহত অন্য দু’জন হলেন আদালতের পেশকার ও পিয়ন। পেশকারের চোখে গুরুতর জখম হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ এসে অপুকে আটক করে। নারী ও শিশু আদালতের পেশকার মো. গোলাম রসুল বলেন, ওই আদালতের বিচারক আজিজ আহাম্মেদ ভুইয়া বিচারকাজে ব্যস্ত থাকাকালে ধারালো ছুরি নিয়ে আদালতের এজলাসে প্রবেশ করে অপু। চরম উত্তেজিত অপুকে ছুরিসহ ধরতে গেলে পেশকার মো. গোলাম রসুল ও পিয়ন মহিউদ্দিনকে সে আহত করে। এতে ওই পেশকারের চোখ গুরুতর জখম হয়।

এ সময় তার বাবা পিপি ছিদ্দিকুর রহমান তাকে ধরতে গেলে তাকেও আহত করে মেঝেতে ফেলে দেয়া হয়। এর পরই সে ছুরি নিয়ে আদালতের বিচারককে হত্যার উদ্দেশ্যে এজলাসের দিকে ছুটে যায়। এ সময় বিচারক খাস কামরায় ঢুকে দরজা বন্ধ করে নিজের প্রাণ রক্ষা করেন।

পেশকার গোলাম রসুল আরও জানান, গত কয়েক মাস আগেও অপু একই কায়দায় ছুরি নিয়ে আদালতে প্রবেশ করেছিল। সে সময় তাকে আপস মীমাংসার মাধ্যমে ছেড়ে দেয়া হয়। পুলিশ জানায়, আটক অপুর মানসিক সমস্যা রয়েছে।

কোতোয়ালি মডেল থানার ওসি মোহাম্মদ আবু ছালাম মিয়া জানান, প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি হামলাকারী অপুর মানসিক সমস্যা রয়েছে। এ বিষয়ে আদালতের পক্ষ থেকে কোনো অভিযোগ না দেয়ায় সন্ধ্যায় ৫৪ ধারায় তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।

বাংলা৭১নিউজ/বিকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com