শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

কুমিল্লায় ইয়াবাসহ চিকিৎসক আটক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ৫ মে, ২০১৮
  • ১১৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,কুমিল্লা প্রতিনিধি: চান্দিনায় ইয়াবাসহ ডিবি পুলিশের এএসআই নাসির উদ্দিনের গ্রেফতার হওয়ার রেষ না কাটতেই এবার ১২০০ পিস ইয়াবাসহ গ্রেফতার হয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) চিকিৎসক মোস্তফা কামাল (৩৮)। এ সময় তার ব্যবহৃত একটি প্রাইভেটকারসহ আরও দুই সহযোগীকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা উপজেলা সদরের বাগুর বাস স্টেশন এলাকায় চান্দিনা থানা পুলিশ এ অভিযান চালায়।

চান্দিনা থানার এসআই মনিরুল ইসলাম চৌধুরী জানান, মহাসড়কে নিয়মিত সন্দেহজনক গাড়ি তল্লাশিকালে ঢাকাগামী একটি প্রাইভেটকার থামানো হয়। এতে তল্লাশি করে ওই চিকিৎসকসহ তার অপর দুই সহযোগীর প্রত্যেকের পকেটে ৪০০ পিস করে মোট ১২০০ পিস ইয়াবা জব্দ করা হয়।

অপর গ্রেফতাররা হলেন, মাদারীপুরের কালকিনী উপজেলার উত্তর বাঁশগাড়ি গ্রামের মুজিবুল হকের ছেলে মঈন উদ্দিন (৪২) এবং রাজধানীর আদাবর থানাধীন মোহাম্মদপুর শেখেরটেক এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে গাড়ি চালক হাসু মিয়া (৩৯)। পেশায় ঠিকাদার মঈন উদ্দিন নিজেকে মোস্তফার বন্ধু বলে দাবি করেছেন। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে টেকনাফ থেকে ইয়াবা নিয়ে তারা ঢাকায় যাচ্ছিলেন বলে জানিয়েছেন।

চান্দিনা থানার ওসি মোহাম্মদ আলী মাহমুদ জানান, এ ঘটনায় থানায় মাদক আইনে মামলা হয়েছে।

এর আগে গত ২৪ এপ্রিল রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জেলার চান্দিনা উপজেলার কাঠেরপুল এলাকা থেকে রাঙ্গামাটি জেলা গোয়েন্দা শাখার (ডিবি) এএসআই নাছির উদ্দিনকে ৪ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার করেছিল চান্দিনা থানা পুলিশ।

বাংলা৭১নিউজ/আর এস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com