মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১২:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংসদ নির্বাচনের চেয়ে উপজেলা ভোট প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হচ্ছে প্রতিবন্ধী ব্যক্তিদের প্রবেশগম্যতা নিশ্চিত করতে হবে : দীপু মনি ২৩ ফুট লম্বা আঁচল, মেট গালায় শাড়িতে নজর কাড়লেন আলিয়া এক কোটি কার্ডধারীকে ভর্তুকি মূল্যে পণ্য দেবে টিসিবি শহীদ আহসান উল্লাহ মাস্টারের শাহাদৎবার্ষিকী আজ উপজেলা নির্বাচন: প্রথম ধাপে ৪১৮ প্লাটুন বিজিবি মোতায়েন গাজায় ইসরায়েলি হামলায় নিহত বেড়ে ৩৪৭৩৫ চিপসের প্যাকেট ১, ডাবের খোসা ও দইয়ের পাত্র ২ টাকায় কিনবে ডিএনসিসি সিরাজগঞ্জে গ্যাস লাইনের পাইপ স্থাপনের সময় মাটিচাপা পড়ল শ্রমিক দীর্ঘ প্রতীক্ষার পর চুয়াডাঙ্গা-যশোরে স্বস্তির বৃষ্টি ১০ মে ঢাকায় সমাবেশ করবে বিএনপি ফিলিস্তিনের পক্ষে বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্রলীগের কর্মসূচি ইলিশের উৎপাদন বেড়ে ৫.৭১ লাখ টন: মন্ত্রী চাকরিতে প্রবেশের বয়স বাড়ানো নিয়ে যা বললেন জনপ্রশাসনমন্ত্রী সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর লোডশেডিং আগের তুলনায় কমেছে, দাবি জ্বালানি প্রতিমন্ত্রীর প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত

কুমিল্লার ২ মামলা: খালেদা জিয়ার জামিনের ওপর স্থগিতাদেশ বহাল

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৩১ মে, ২০১৮
  • ৮৭ বার পড়া হয়েছে
ফাইল ছবি

বাংলা৭১নিউজ, ঢাকা: সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে কুমিল্লায় হত্যা ও নাশকতার অভিযোগে করা দুটি মামলায় হাইকোর্টের দেয়া জামিনাদেশের ওপর স্থগিতাদেশ বহাল রেখেছেন আপিল বিভাগ। প্রধান বিচারপতির নেতৃত্বাধীন তিন বিচারপতির আপিল বেঞ্চ আজ বৃহস্পতিবার এই আদেশ দেন।

আদেশে বলা হয়েছে, আগামী ২৪ জুন পর্যন্ত এই আদেশ বহাল থাকবে। এর মধ্যে উভয় মামলায় নিয়মিত আপিল করার জন্য রাষ্ট্রপক্ষকে নির্দেশ দেয়া হয়েছে।

উভয়পক্ষের শুনানি নিয়ে আজ এই আদেশ দেন দেশের সর্বোচ্চ আদালত।

আদালতে রাষ্ট্রপক্ষে শুনানি করেন আটর্নি জেনারেল মাহবুবে আলম।

আর খালেদা জিয়ার পক্ষে শুনানি করেন খন্দকার মাহবুব হোসেন, জয়নুল আবেদীন ও মাহবুব উদ্দীন খোকন।

এর আগে গত মঙ্গলবার সকালে খালেদা জিয়ার ছয় মাসের জামিন মঞ্জুর করেন হাইকোর্ট।

এছাড়া নড়াইলের মানহানির একটি মামলায় তার জামিন আবেদন উপস্থাপন হয়নি মর্মে খারিজ করেছেন আদালত।

বিচারপতি এ কে এম আসাদুজ্জামান ও বিচারপতি জে বি এম হাসানের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এসব আদেশ দেন।

হাইকোর্টের দেয়া জামিনাদেশের বিরুদ্ধে ওই দিনই চেম্বার আদালতে আবেদন করে রাষ্ট্রপক্ষ। শুনানি নিয়ে সেদিন জামিন স্থগিত করে শুনানির জন্য আপিল বেঞ্চে পাঠান চেম্বার বিচারপতি। এর ধারাবাহিকতায় আজ শুনানি নিয়ে স্থগিতাদেশ ২৪ জুন পর্যন্ত বহাল রাখেন আপিল বেঞ্চ।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com