বুধবার, ২৬ জুন ২০২৪, ০৩:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ঈদুল আজহায় ৩০৯টি সড়ক দুর্ঘটনায় ৪৫৮ জন নিহত বোতলজাত পানির দাম কেন বাড়লো, খবর নিয়ে ব্যবস্থা: বাণিজ্য প্রতিমন্ত্রী দেশের সার্বভৌমত্ব রক্ষায় সবাইকে প্রস্তুত থাকার আহ্বান দুদকের কাজে সরকার হস্তক্ষেপ করবে না: কাদের ধনকুবেরের পুত্রের বিয়ে: ২ লাখ টাকার মিনি ড্রেসে নজর কাড়লেন কিয়ারা পাসপোর্ট কর্মকর্তাদের জিজ্ঞাসাবাদে বেরিয়ে এলো চাঞ্চল্যকর তথ্য সকাল থেকে ঢাকায় ঝুম বৃষ্টি ‘এ’ ক্যাটাগরিতে উন্নীত রবি আজিয়াটা হবিগঞ্জে ট্রাকচাপায় পুলিশ সদস্য নিহত কালীগঞ্জ সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত বরিশাল পাসপোর্ট অফিসে ছদ্মবেশে ফের দুদকের অভিযান কারাগারের ছাদ ফুটো করে পালিয়েও রক্ষা পেলেন না ৪ ফাঁসির আসামি কেনিয়ায় পার্লামেন্টে হামলা, পুলিশের গুলিতে নিহত ১৩ পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে জাপানের উপমন্ত্রীর সাক্ষাৎ পুকুরে ফেলা গ্যাস বাবুর মোবাইল উদ্ধারে ঝিনাইদহে যাচ্ছে ডিবির দল খালেদা জিয়ার মুক্তির দাবিতে শিগগির কর্মসূচি: ফখরুল ‘দেশের মানুষকে আমরা কষ্ট দিয়েছি’ ক্ষমা চাইলেন শান্ত বেনজীরের পাসপোর্ট জালিয়াতি: অধিদপ্তরের ৮ কর্মকর্তাকে জিজ্ঞাসাবাদ ঈদ যাত্রার ১৩ দিনে সড়কে নিহত ২৩০ জন : বিআরটিএ প্যানারমিক সানরুফসহ যেসব সুবিধা থাকছে নতুন মাহিন্দ্রা থারে

কুমিল্লার মামলায় পলাতক আসামিদের মাল ক্রোকের আদেশ ১৯ আগস্ট

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৭ জুন, ২০১৯
  • ৩৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(কুমিল্লা)প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার হায়দার পুলে আগুন লাগিয়ে কাভার্ডভ্যান পোড়ানো মামলায় আদালত হাজির না হওয়া আসামির মালামাল ক্রোকের আদেশ জারির তারিখ পিছিয়েছে।

বৃহস্পতিবার (২৭ জুন) এ আদেশ প্রদানের তারিখ ধার্য ছিল। আদালত এ সংক্রান্ত আদেশের জন্য আগামী ১৯ আগস্ট পরবর্তী তারিখ ধার্য করেন।

একই সঙ্গে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া অন্য মামলায় জেলে থাকায় আদালতে হাজির হতে না পারায় তার পক্ষের আইনজীবীরা সময় প্রার্থনা করলে আদালত তা মঞ্জুর করেন। তিনি এ মামলায় হাইকোর্টের দেয়া জামিনে আছেন।

এছাড়া মামলার চার্জশিটভুক্ত আসামি মহিনকে জামিন দেন আদালত।

কুমিল্লা জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ আলী আকবর এসব আদেশ দেন।

আদালত সূত্র ও খালেদা জিয়ার পক্ষের আইনজীবী অ্যাডভোকেট কাইমুল হক রিংকু এ তথ্য জানিয়েছেন।

উল্লেখ্য, ২০১৫ সালের ২৫ জানুয়ারি সকালে কুমিল্লার চৌদ্দগ্রাম থানার পাশে হায়দার পুল এলাকায় একটি কাভার্ডভ্যানে আগুন লাগিয়ে ক্ষতিসাধন করার অভিযোগে চৌদ্দগ্রাম থানার এসআই নূরুজ্জামান হাওলাদার বেগম খালেদা জিয়াকে হুকুমের আসামি করে ৩২ জনের বিরুদ্ধে একটি নাশকতা মামলা দায়ের করেন। পরবর্তীতে এজাহার ও এজাহার বহির্ভূত আরও ১০ জনকে চার্জশিটে অন্তর্ভুক্ত করলে আসামির সংখ্যা ৪২ জনে দাঁড়ায়।

বাংলা৭১নিউজ/এএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com