শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
রিমান্ড শেষে কারাগারে সাবেক রেলমন্ত্রী সুজন দ্বিতীয় দিন একটি বলও মাঠে গড়ালো না প্রশাসনে আ. লীগের দোসরদের রেখে রাষ্ট্র সংস্কার সম্ভব নয় : রিজভী ঢাকায় একদিনে ট্রাফিক আইনে ৬৩৩ মামলা, জরিমানা ২৩ লাখ বেপরোয়া গাড়ি চালিয়ে বাংলাদেশে ঢুকে পড়া দুই ভারতীয় আটক পুলিশে ৩৬০০ কনস্টেবল নিয়োগ, আবেদন শুরু ১ অক্টোবর বিদেশি বিনিয়োগ টানতে উন্নত ব্যবসায়িক পরিবেশ তৈরির পরামর্শ আত্মসমর্পণ করবেন মাহমুদুর রহমান, যেতে হতে পারে কারাগারে ‘অজনা কারণে’ পেশাগত সনদ পাননি ৩ হাজারেরও বেশি নার্স চাল রপ্তানিতে নিষেধাজ্ঞা তুলে নিলো ভারত দেশের উত্তরাঞ্চলে ভারী বৃষ্টি হতে পারে আজও আমার কথা বলে চাঁদা-সুবিধা আদায়ের চেষ্টা করলে পুলিশে দিন গুলশানে দুইজনকে গলাকেটে হত্যা আজ মধ্যরাতে ইন্টারনেট সেবা ৪ ঘণ্টা বিঘ্নিত হতে পারে বেঁচে আছেন হিজবুল্লাহ প্রধান দেড় ঘণ্টা অপেক্ষা করে হোটেলে ফিরেছেন শান্তরা ইসির ৩৫ কর্মকর্তাকে বদলি-পদায়ন নেতানিয়াহু মঞ্চে ওঠার সঙ্গে সঙ্গেই খালি জাতিসংঘের অধিবেশন কক্ষ জাতিসংঘে ড. ইউনূসের ভাষণ, যা বললেন ডুজারিক ভারত নিয়ে আলাদা করে কিছু বলতে চাই না: জামায়াত আমির

কী কারণে অভিনেত্রী উর্মিলার ৮ বছরের সংসার ভাঙছে?

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪
  • ৫ বার পড়া হয়েছে

বলিউড অভিনেত্রী উর্মিলা মাতন্ডকর। ব্যক্তিগত জীবনে মোহসীন আখতার মীরের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। কিছুদিন ধরে গুঞ্জন উড়ছে, ভেঙে যাচ্ছে তাদের ৮ বছরের সংসার। এ গুঞ্জনই বাস্তবে রূপ নিতে যাচ্ছে।

কয়েক মাস আগে আদালতে বিবাহবিচ্ছেদের আবেদন করেছেন উর্মিলা। এখন আলাদা থাকছেন তারা। কী কারণে সংসার ভাঙছে তা জানা যায়নি। উর্মিলা-মোহসীনও বিচ্ছেদের বিষয়ে টুঁ শব্দটিও করেননি। তবে এ জুটির সংসার ভাঙার পেছনের কারণ ব্যাখ্যা করেছে সিয়াসাত ডটকম।

এ প্রতিবেদনে জানানো হয়েছে, উর্মিলা-মোহসীনের সংসার ভাঙার পেছনে কয়েকটি কারণ রয়েছে। এর মধ্যে অন্যতম— অসম বয়স। মোহসীনের চেয়ে ১০ বছরের বড় উর্মিলা। তা ছাড়া একটু বেশি বয়সে বিয়ে করেন এই অভিনেত্রী। অর্থাৎ ৪০ বছর বয়সে বিয়ে করেন তিনি।

সাধারণত, বয়সের এত ব্যবধান সম্পর্কের ক্ষেত্রে জটিলতা তৈরি করে। এটি কেবল উর্মিলার ক্ষেত্রে নয়, এমন অনেক ঘটনাই রয়েছে। এতে করে নারীর সন্তান ধারণে সমস্যাও হয়। আর এসব নিয়ে ছেলে পক্ষের পরিবার থেকেও একটা চাপ তৈরি হয় (যদিও এ বিষয়টি উর্মিলার ক্ষেত্রে নাও ঘটতে পারে)।

উর্মিলা-মোহসীনের সংসার ভাঙার পেছনে অন্য আরেকটি কারণ আলোচনায় উঠে এসেছে। তা হলো— টাকা নিয়ে এ দম্পতির মাঝে ঝগড়া হয়েছে। মোহসীন ও তার পরিবার উর্মিলাকে তার সম্পত্তি বিক্রি করতে বাধ্য করেছে। মূলত, মোহসীনের ব্যবসার জন্য অর্থের প্রয়োজন ছিল, সেখান থেকে এটা করা হয়। এ কারণ বিবাহবিচ্ছেদ সমঝোতার মাধ্যমে হচ্ছে না। চার মাস আগে আদালতে বিচ্ছেদের আবেদন করেন উর্মিলা।

কাশ্মীরভিত্তিক ব্যবসায়ী ও মডেল মোহসীন। ডিজাইনার মনীষ মালহোত্রার মাধ্যমে প্রথম পরিচয় হয় উর্মিলা-মোহসীনের। পরবর্তীতে ১০ বছরের ছোট মোহসীনকে মন দেন উর্মিলা। সময়ের সঙ্গে তাদের সম্পর্ক আরো গভীর হয়। মোহসীন ইসলাম ধর্মালম্বী হলেও ২০১৬ সালে তার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন এই অভিনেত্রী।

২০১৯ সালে ভারতীয় জাতীয় কংগ্রেসে যোগদান করেন উর্মিলা। একই বছর লোকসভা নির্বাচনের ভোটে উত্তর মুম্বাই থেকে প্রার্থী হয়ে পরাজিত হন তিনি। ৫০ বছর বয়সি উর্মিলা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ব্ল্যাকমেইল’। ২০১৮ সালে মুক্তি পায় এটি। এ সিনেমার একটি গানে অতিথি চরিত্রে দেখা যায় উর্মিলাকে।

বাংলা৭১নিউজ/এসএকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com