বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১১:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
গাজায় ইসরায়েলি বাহিনীর হামলায় নিহত বেড়ে ৩৫২৩৩ সাতক্ষীরায় পাউবো’র কাজে দূর্নীতি: ব্যবস্থা নেওয়ার নির্দেশ প্রতিমন্ত্রীর স্লোভাকিয়ার প্রধানমন্ত্রীকে লক্ষ্য করে গুলি, অবস্থা আশঙ্কাজনক টিসিবির জন্য ১০ হাজার টন মসুর ডাল কিনছে সরকার কিশোরীকে ধর্ষণের পর হত্যা, মৌলভীবাজারে দুজনের মৃত্যুদণ্ড রোহিঙ্গা ক্যাম্পে নাশকতা চালাতে পাহাড়ে আস্তানা গাড়েন আরসা সদস্যরা দুরারোগ্য রোগে আক্রান্তদের দ্রুত আর্থিক সহায়তা দেওয়ার সুপারিশ ২য় ধাপের চূড়ান্ত ফল প্রকাশ, উত্তীর্ণ ৫৪৫৬ প্রার্থী ফের চোখ রাঙাচ্ছে ডেঙ্গু, একদিনে কাড়লো ৩ প্রাণ খালে ময়লা ফেললে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে: মেয়র আতিক ঈদের আগে শ্রমিকদের বেতন-বোনাস দেওয়ার সিদ্ধান্ত বিশ্বকাপ খেলতে রাতে দেশ ছাড়ছে বাংলাদেশ দল গাইবান্ধায় ধান কাটার সময় বজ্রপাতে দুইজনের মৃত্যু বাংলাদেশ ব্যাংকে প্রবেশে নিষেধাজ্ঞা প্রত্যাহার না হলে কঠোর আন্দোলন জাল জন্মনিবন্ধন তৈরি চক্রের দুই সদস্য গ্রেপ্তার কুড়িল বিশ্বরোডে পোশাক শ্রমিকদের অবরোধ, তীব্র যানজট দেশের ১৩ গুণীজনকে সম্মাননা প্রদানের উদ্যোগ রাষ্ট্রীয় চুক্তির মাধ্যমে এক লাখ ৭০ হাজার টন সার কিনবে সরকার খুলনা বিভাগে বিদ্যুতের ২৫টি উপকেন্দ্র, ব্যয় হবে ৬০৮ কোটি টাকা বাংলাদেশের সঙ্গে সম্পর্ক আরও ঘনিষ্ঠ করতে চায় যুক্তরাষ্ট্র

কিশোর গ্যাং : পিরোজপুরে আটক ৯২

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০১৯
  • ৪০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(পিরোজপুর)প্রতিনিধি: কিশোর গ্যাং কালচার প্রতিরোধে শুদ্ধি অভিযান শুরু করেছে পিরোজপুর জেলা পুলিশ। মঙ্গলবার রাত ৮টা থেকে ১১টা পর্যন্ত জেলার প্রতিটি থানায় অভিযান চালিয়ে স্কুল-কলেজ পড়ুয়া ৯২ শিক্ষার্থীকে আটক করে পুলিশ।

এর মধ্যে পিরোজপুরর সদর উপজেলা থেকে ৩০ জন, নাজিরপুর উপজেলা থেকে ২২ জন, ভান্ডারিয়া উপজেলা থেকে ১৭ জন, মঠবাড়ীয়া উপজেলা থেকে আটজন, ইন্দুরকানী উপজেলা থেকে একজন, কাউখালী উপজেলা থেকে চারজন এবং নেছারাবাদ উপজেলা থেকে ১০ জনকে আটক করা হয়। পরে অভিভাবকদের ডেকে মুচলেকা ও অঙ্গীকারনামা নিয়ে রাতেই থানা থেকে শিক্ষার্থীদের ছেড়ে দেয়া হয়।

কিশোর গ্যাং : পিরোজপুরে আটক ৯২

পিরোজপুরের পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান জানান, স্কুল-কলেজ পড়ুয়া শিক্ষার্থীরা রাতে পড়াশোনা রেখে শহরের বিভিন্ন স্থানে আড্ডা দেয়। সেখান থেকে যেন কোনো অপরাধ বা কিশোর গ্যাং লিডার সৃষ্টি হতে না পারে সে লক্ষে এ অভিযান চালানো হচ্ছে।

তিনি আরও বলেন, গ্যাং কালচার একটি অপরাধের নতুনমাত্রা। কিশোর অপরাধীরা বিভিন্ন ক্ষেত্রে বড় বড় অপরাধের সঙ্গে যুক্ত হচ্ছে। বিশেষ করে স্কুল-কলেজে পড়ুয়া শিক্ষার্থীরা পড়াশোনা রেখে রাতে বিভিন্ন স্থানে আড্ডা দিচ্ছে। এখান থেকেই সৃষ্টি হচ্ছে কিশোর গ্যাং। পিরোজপুর জেলায় কোনো কিশোর গ্যাং লিডার সৃষ্টি হতে দেয়া হবে না।

বাংলা৭১নিউজ/এমকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com