রবিবার, ৩০ জুন ২০২৪, ০১:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
অসদুপায়ে সহযোগিতা, প্রভাষকসহ ১০ শিক্ষার্থী বহিষ্কার গাজায় ইসরায়েলি হামলায় আরও ৪০ ফিলিস্তিনি নিহত ৫৫ কেজি সোনা চুরি: প্রতিবেদন ৭ আগস্ট মধুমতিতে ভাঙন, বিলীন হচ্ছে বসতভিটা ও ফসলি জমি ঢাবি দিবসে যাবে না শিক্ষক সমিতি, কাল থেকে সর্বাত্মক কর্মসূচি ১০৯ বারের মতো পেছালো সাগর-রুনি হত্যা মামলার প্রতিবেদন বৃষ্টিতে বিপর্যস্ত দিল্লিতে মৃত ১১, ফের ভারী বর্ষণের সতর্কতা চট্টগ্রামে ভারী বৃষ্টি, দুর্ভোগে এইচএসসি পরীক্ষার্থীরা হত্যার চক্রান্ত : শেরেবাংলা নগর থানায় ব্যারিস্টার সুমনের জিডি সারাদেশে বৃষ্টি হতে পারে আরও ২ দিন নাইজেরিয়ায় সিরিজ বোমা হামলায় নিহত ১৮ রাজধানীতে আরও হলিডে মার্কেট চালুর পরিকল্পনা আছে : তাজুল ইসলাম দ্বিতীয় দফায় গড়ালো ইরানের প্রেসিডেন্ট নির্বাচন কল ড্রপের বিষয়ে ছাড় পাবে না কোনো মোবাইল অপারেটর এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু পুলিশ পরিচয়ে প্রতারণা, অবশেষে আটক দুর্নীতিবাজদের রক্ষায় বিএনপি-জামায়াত অপপ্রচার চালাচ্ছে: নাছিম ৬.৭৫ শতাংশে নেমে যাবে মূল্যস্ফীতি : অর্থমন্ত্রী গুনে শেষ করা যায় না ফয়সালের সম্পদ! ৫৩ কোটি আত্মসাতের অভিযোগে প্রগতির পরিচালক গ্রেপ্তার

কিশোরীকে ধর্ষণের পর হত্যা, মৌলভীবাজারে দুজনের মৃত্যুদণ্ড

মৌলভীবাজার প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ১৫ মে, ২০২৪
  • ১৭ বার পড়া হয়েছে

মৌলভীবাজারের রাজনগরে এক কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণের দায়ে দুজনকে মৃত্যুদণ্ড দিয়েছেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল। একইসঙ্গে তাদের এক লাখ টাকা করে জরিমানা করা হয়েছে।

বুধবার (১৫ মে) দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. সোলায়মান এ রায় দেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্তরা হলেন রাজনগর উপজেলার ছিক্কা গ্রামের আবারক মিয়া ও দক্ষিণ কাসিমপুর গ্রামের জয়নাল মিয়া।

মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা যায়, ২০১৮ সালের ৩০ মে বিকেলে ধান কেনার জন্য ৭০ হাজার টাকা নিয়ে বাড়ি থেকে বের হয় কিশোরী রাশেদা বেগম। তবে রাত ৮টা পর্যন্ত সে বাড়ি না ফিরলে তার বোন ফোন দিলে রাশেদা বলে, সে আবারকের বাড়িতে যাচ্ছে। পরে আবার ফোন দিলে তাকে পাওয়া যায়নি। স্বজনরা সম্ভাব্য সব জায়গায় খোঁজ করেন। নিখোঁজের দুদিন পর ২ জুন রাজনগর থানার আবারকের বাড়ির পাশে খালে বোরকা পরিহিত একজনের মরদেহ উদ্ধার করা হয়। পরে স্বজনরা মরদেহ শনাক্ত করেন।

এ ঘটনায় রাশেদা বেগমের বড় ভাই আব্দুল খালিদ বাদী হয়ে রাজনগর থানায় মামলা করেন। পরে গ্রেফতার দুই আসামির বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দেয় পুলিশ। অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় এ রায় দেন আদালত।

রায়ের বিষয়টি নিশ্চিত করে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের পিপি নিখিল রঞ্জন দাশ বলেন, রায় ঘোষণা শেষে আসামিদের সাজা পরোয়ানামূলে কারাগারে পাঠানো হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com