রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু

কিশোরগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ হত্যা মামলার আসামি নিহত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০১৬
  • ৯৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, কিশোরগঞ্জ: জেলার বাজিতপুরে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে একাধিক হত্যা মামলার আসামি নিহত হয়েছে।

বৃহস্পতিবার ভোরে বাজিতপুর উপজেলার গাজীরচর ইউনিয়নের সাদিরচর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ফুদুর আলী রিপন বাজিতপুর উপজেলার দড়ি ঘাগটিয়া গ্রামের মৃত মুর্শিদ মিয়ার ছেলে।

পুলিশ জানায়, বুধবার বিকালে নরসিংদী জেলার বেলাবো থেকে তাকে গ্রেপ্তার করা হয়। পরে গভীর রাতে তাকে নিয়ে অস্ত্র উদ্ধারে বের হয় পুলিশ। ভোরে বাজিতপুরের সাদিরচর গ্রামে পৌঁছলে ফুদুর আলীর সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। পুলিশও এ সময় পাল্টা গুলি চালায়। গুলিতে ফুদুর আলী ঘটনাস্থলেই নিহত হয়।

ঘটনাস্থল থেকে একটি বিদেশি বন্দুক, দুটি বিদেশি পিস্তল ও একটি দেশি রিভলভার উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় পুলিশের এক এসআই ও দুজন কনস্টেবল আহত হয়েছে।

বাজিতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মকবুল হোসেন মোল্লা বলেন, ‘ফুদুর আলীর বিরুদ্ধে বাজিতপুরসহ বিভিন্ন থানায় পাঁচটি হত্যা মামলাসহ ১৫ টি মামলা রয়েছে। বুধবার তারা বাজিতপুর থেকে রিপনকে আটক করেন। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে ভোরের দিকে তাকে নিয়ে সাদীরচরে অস্ত্র উদ্ধারে অভিযানে যায় পুলিশ। এ সময় সেখানে ওঁৎ পেতে থাকা সন্ত্রাসীরা গুলি করলে ঘটনাস্থলেই রিপন নিহত হয়। পুলিশও সন্ত্রাসীদের দিকে পাল্টা গুলি চালালে তারা পালিয়ে যায়।’

বাংলা৭১নিউজ/কেসি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com