শুক্রবার, ০৬ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ড. ইউনূসের নেতৃত্বাধীন সরকারের প্রতি ১৯৮ বিশ্বনেতার সমর্থন ইশরাকের বিবৃতির পরপরই অফিস ছাড়লেন ডিএসসিসির প্রকৌশলী আশিকুর হিজবুল্লাহর হামলায় কয়েকটি ইসরাইলি উপশহরের বিদ্যুৎ বিচ্ছিন্ন ইউক্রেনের সঙ্গে আলোচনায় প্রস্তুত রাশিয়া: পুতিন ইউজিসির নতুন চেয়ারম্যান ঢাবির সাবেক ভিসি অধ্যাপক ফায়েজ অপরাধী যেই হোক, ব্যবস্থা গ্রহণের নি‌র্দেশ দুর্নীতি দমনে প্রযুক্তিগত সহায়তার প্রস্তাব ফ্রান্সের টি-টোয়েন্টিতে ছক্কার নতুন বিশ্বরেকর্ড প্লাস্টিকের বদলে কাগজের ফাইল-কাচের জগ-গ্লাস ব্যবহারের নির্দেশ জাতীয় জিন ব্যাংক নীতিমালার খসড়া হালনাগাদের জন্য কমিটি সাইবার মামলা থেকে খালাস পেলেন বিএনপি নেতা বুলুসহ ১২ নেতাকর্মি পাচার হওয়া অর্থ দেশে ফিরিয়ে আনতে চাই : ড. ইউনূস খুলনায় গণপিটুনির শিকার কিশোর মারা যায়নি, যা জানালো আইএসপিআর নিয়োগ-বদলি বাণিজ্যে জড়িত হলে কঠোর ব্যবস্থা সাকিবের বিষয়ে প্রধান উপদেষ্টার সঙ্গে কথা বলবেন শান্ত ৫ বিশ্ববিদ্যালয়ে নতুন উপাচার্য নিয়োগ আউয়াল কমিশনের পদত্যাগপত্র গ্রহণ করলেন রাষ্ট্রপতি বেক্সিমকো গ্রুপের সব সম্পত্তি ক্রোক করে ‘রিসিভার’ নিয়োগে রুল ছাত্র-জনতার ‘শহিদি মার্চ’ শুরু হারিছ চৌধুরীর মরদেহ তুলে ডিএনএ পরীক্ষার নির্দেশ

কিশোরগঞ্জে ত্রিমুখী সংঘর্ষ, আহত অর্ধশত

কিশোরগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪
  • ২১ বার পড়া হয়েছে

কিশোরগঞ্জে কোটা সংস্কারের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের উপর হামলা চালিয়েছে ছাত্রলীগ-যুবলীগের কর্মীরা। এতে ত্রিমুখী সংঘর্ষ শুরু হয়। আহত হয়েছে ৫০ জন।

বৃহস্পতিবার (১৮ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে শহরের গৌরাঙ্গ বাজার থেকে সংঘর্ষ শুরু হয়। পরে সারা শহরে এ সংঘর্ষ ছড়িয়ে পড়ে।

জানা গেছে, কোটা সংস্কারের দাবিতে শহরের বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীর আন্দোলন শুরু করে। পরে আন্দোলনরত শিক্ষার্থীদের ছাত্রলীগের নেতাকর্মী ধাওয়া দিলে সংঘর্ষ শুরু হয়। এসময় ছাত্রলীগের নেতাকর্মীরা বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটায়।

পরে পুলিশ এসে আন্দোলনরত শিক্ষার্থীদেরকে ধাওয়া দেয়। সংঘর্ষ থামাতে পুলিশ বেশ কয়েক রাউন্ড রাবার বুলেট ও টিয়াসেল নিক্ষেপ করে। সময় সংবাদ কাভার করতে গিয়ে পাঁচ সংবাদ কর্মী আহত হয়েছে। এছাড়াও বেশ কয়েকজন পুলিশ সদস্য আহত হয়েছেন বলে জানা গেছে।

আন্দোলনরত শিক্ষার্থীরা কিশোরগঞ্জ-ঢাকা ও কিশোরগঞ্জ-ময়মনসিংহ মহাসড়কের বিভিন্ন পয়েন্ট অবস্থান নিলে সড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তাফা জানান, জনগণের জানমালের নিরাপত্তায় পুলিশ কাজ করছে। কত রাউন্ড রাবার বুলেট ও টিয়ারসেল নিক্ষেপ করা হয়েছে সেটা পরে বলতে পারবো।

বাংলা৭১নিউজ/এসএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com