বুধবার, ০৩ জুলাই ২০২৪, ০৭:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দেশের ৫ বিভাগ এখন সম্পূর্ণভাবে ভূমিহীন-গৃহহীন মুক্ত নারীকে আস্ত গিলে খেয়েছে অজগর চাকরিতে প্রবেশের বয়সসীমার বিষয়ে যা বললেন মন্ত্রী শিশুশ্রম নিরসনে সামাজিক আন্দোলন সৃষ্টি করতে হবে : প্রতিমন্ত্রী কৃষি খাতে সহযোগিতা বাড়াতে আগ্রহ জাপানের কথাসাহিত্যিক জাহানারা নওশীন মারা গেছেন প্রধানমন্ত্রীর চীন সফরে উন্নয়ন ইস্যু অগ্রাধিকার পাবে দেড় ঘণ্টা পর অবরোধ তুলে নিলেন শিক্ষার্থীরা জামিন নিতে এসে কারাগারে বিএনপির ২৯ নেতাকর্মী আমরা জনগণের জন্য আন্দোলন করছি: এ্যানী পরিচ্ছন্ন কর্মীদের ভবন নির্মাণে ব্যয় বাড়ল ৪৮ কোটি সাদিক অ্যাগ্রোর সেই কোটি টাকার গরুসহ ৬টি গরু উদ্ধার কোটা বাতিলের দাবিতে শিক্ষার্থীদের শাহবাগ অবরোধ ডিএনসিসির সব স্কুলে বাস চালু করা হবে: মেয়র আতিক যে কারণে ইংলিশ মিডিয়াম ও অভিজাত স্কুলের ওপর ক্ষোভ ঝাড়লেন শিক্ষামন্ত্রী পলিথিনের বিকল্প আবিষ্কার করেছে পাট গবেষণা ইনস্টিটিউট : নানক শিশু কিডনী চিকিৎসক সোসাইটির প্রেসিডেন্ট হলেন ডা. আফরোজা বেগম ইসলামী ব্যাংকের কর্পোরেট উদ্যোক্তার শেয়ার বিক্রয় সম্পন্ন ওষুধের গুণগতমান নিশ্চিত করে জনগণের স্বাস্থ্য সুরক্ষা করতে হবে : স্বাস্থ্যমন্ত্রী যখন ডিফেন্স করা দরকার ছিল তখন ওরা মারতে গেছে, কী আর বলবো

কাশিমপুর কারাগারে পাঠানো হলো গ্যাস বাবুকে

ঝিনাইদহ প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ১ জুলাই, ২০২৪
  • ৫ বার পড়া হয়েছে

ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার হত্যা মামলার অন্যতম আসামি কাজী কামাল আহম্মেদ বাবু ওরফে গ্যাস বাবুকে ঝিনাইদহ জেলা  কারাগার থেকে গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগারে স্থানান্তর করা হয়েছে। সোমবার (১ জুলাই) সকালে তাকে কাশিমপুরে পাঠানো হয় বলে জানিয়েছেন ঝিনাইদহ জেলা কারাগারের জেলার মহিউদ্দিন হায়দার। 

এর আগে, গত মঙ্গলবার (২৫ জুন) বিকেল ৩টা ৪৫ মিনিটে বাবুকে ঝিনাইদহ কারাগারে আনা হয়। আনার হত্যাকাণ্ডে ব্যবহৃত মোবাইল উদ্ধারে গত ২৪ জুন ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতাউল্লাহর আদালত আদেশ দেওয়ার পর বাবুকে ঝিনাইদহে আনা হয়েছিল।

জেলার মহিউদ্দিন হায়দার জানান, ছয় দিন পর তাকে (কাজী কামাল আহম্মেদ বাবু ওরফে গ্যাস বাবু) পুনরায় কাশিমপুর কারাগারে স্থানান্তর করা হয়েছে।

প্রসঙ্গত, গত ১২ মে চিকিৎসার জন্য ভারতে যান সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার। ওঠেন পশ্চিমবঙ্গে বরাহনগর থানার মণ্ডলপাড়া লেনে গোপাল বিশ্বাস নামে এক বন্ধুর বাড়িতে। পর দিন ডাক্তার দেখানোর কথা বলে বাড়ি থেকে বের হন। এরপর থেকে রহস্যজনকভাবে নিখোঁজ ছিলেন।

২২ মে খবর ছড়ায়, কলকাতার পার্শ্ববর্তী নিউটাউন এলাকায় বহুতল সঞ্জিভা গার্ডেনস আবাসিক ভবনে এমপি আনার খুন হয়েছেন। পরে ওই ভবনের সেপটিক ট্যাংক থেকে তার দেহের খণ্ডিতাংশ উদ্ধার করার কথা জানায় পুলিশ। এ ঘটনায় ভারত ও বাংলাদেশে কয়েকজনকে গ্রেপ্তার করেছে দুই দেশের পুলিশ।

গত ২৬ জুন কাজী কামাল আহমেদ বাবু ওরফে গ্যাস বাবুকে আদালতের আদেশে গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে ঝিনাইদহে আনে পুলিশ। পরে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা শাখা কামাল আহদেম বাবু ওরফে গ্যাস বাবুকে নিয়ে ঝিনাইদহ জেলা শহরের পায়রা চত্বর এলাকার গাঙ্গুলি মিষ্টান্ন ভাণ্ডারের উত্তর দিকের এবং বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান স্টেডিয়াসের পূর্ব দিকের প্রাচীর সংলগ্ন পুকুরে তার তিনটি মোবাইল ফোন উদ্ধারে অভিযান চালায়।

এসময় ডিএমপির গোয়েন্দা পুলিশ প্রধান ডিআইজি হারুন আর রশীদসহ এমপি আনার হত্যা মামলার তদন্ত সংশ্লিষ্ট কর্মকর্তা, একজন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, ঝিনাইদহ জেল সুপার প্রমুখ উপস্থিত ছিলেন। 

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com