শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ০৪:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বিশ্বে ৮ শিশু ও তরুণীর মধ্যে একজন ধর্ষণ-যৌনহয়রানির শিকার এটিএম থেকে বিকাশে রেমিটেন্স ক্যাশ আউট ৭ টাকায় বগুড়ায় বিলের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু বন্যায় ক্ষতিগ্রস্ত ৪০০ পরিবারকে অর্থ সহায়তা দিলো জামায়াত মমতাজসহ ৯০ জনের নামে হত্যা মামলা একসঙ্গে ৫ নারী বিচারপতি নিয়োগ দিয়ে সুপ্রিম কোর্টে নতুন ইতিহাস সাহিত্যে নোবেল পেলেন দক্ষিণ কোরিয়ার হান ক্যাং নির্বাচনমুখী সংস্কারগুলো আগে বাস্তবায়ন করতে হবে: সালাহউদ্দিন সাবেক খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র কারাগারে লিবিয়া থেকে দেশে ফিরেছেন ১৫০ বাংলাদেশি রাশিয়ায় এবার বিমানঘাঁটিতে হামলা, এখনো জ্বলছে তেল টার্মিনালের আগুন ২৪ ঘণ্টায় সাবের হোসেন কীভাবে মুক্তি পেলেন: প্রশ্ন রিজভীর রাজনগরে ২৩১ বস্তা ভারতীয় চিনি উদ্ধার, আটক ১ হারুনের দেশত্যাগ নিয়ে যা বললেন হাসনাত আব্দুল্লাহ শেখ হাসিনাসহ ৪৬ জনের নামে মাহমুদুর রহমানের মামলা ডিম-পেঁয়াজ-আলুর দাম কিছুটা কমেছে: বাণিজ্য মন্ত্রণালয় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক মাদরাসার ভেতরে, ১৪ শিক্ষার্থী আহত দুই কোটির ব্যবসায় ১৫১ কোটি টাকা ঋণ, এস আলমের মাসুদের ঘাড়ে দায় গোলান মালভূমিতে হিজবুল্লাহ সদস্যকে হত্যার দাবি ইসরায়েলের ৩৬৫ দিন নিরাপত্তা দেওয়ার দায়িত্ব আমাদের: স্বরাষ্ট্র উপদেষ্টা

কালীগঞ্জে ভোটকেন্দ্রে ধাওয়া-পাল্টাধাওয়া, আহত ৪

ঝিনাইদহ প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ২১ বার পড়া হয়েছে

ঝিনাইদহের কালীগঞ্জে পৌর নির্বাচনে কাশিপুর ৮নং ওয়ার্ডে দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ ধাওয়া-পাল্টাধাওয়া, বাড়ি ঘর ভাংচুরের ঘটনা ঘটেছে। এসময় আহত হয়েছেন ৪ জন।

কালীগঞ্জ থানা ওসি মাহফুজার রহমান জানান, রোববার সকাল ১০টার দিকে ঝিনাইদহের কালীগঞ্জ পৌর সভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মেহেদী হাসান সজল ও আরিফুল ইসলাম সমর্থকদের মধ্যে ভোট দেওয়াকে কেন্দ্র করে সংঘর্ষ সৃষ্টি হয়। এসময় উভয় পক্ষের ফুল মিয়া, রওশন, মনিরুলসহ ৪ জন আহত হন। এসময় ঘটনাস্থলে বিজিবি সদস্যরা লাঠিচার্জ করে ছত্রভঙ্গ করে দেয়। আহতদের কালীগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ দুটি পৌরসভায় আওয়ামী লীগ বিএনপিসহ মেয়র পদে ৮ জন প্রার্থী ও শৈলকূপা উপজেলা পরিষদের উপ-নির্বাচনে ৩ জন চেয়ারম্যান প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। অপরদিকে শৈলকূপা পৌর সভার ৮নং হাবিবপুর ওয়ার্ডে একজন কাউন্সিলর প্রার্থী নিহত হয়। সে কারণে সেখানে একই সঙ্গে উপ-নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

ঝিনাইদহ জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মো. রোকনুজ্জামান জানান, নির্বাচন অবাধ সুষ্ঠু শান্তিপূর্ণ এবং আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে বিপুল পুলিশ, র‌্যাব ও বিজিবি ম্যাজিস্ট্রেট’র নেতৃত্বে কাজ করে যাচ্ছে।

বাংলা৭১নিউজ/এআরকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com