সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত ফিল্ডিংয়ে বাংলাদেশ, ম্যাচ শুরু হবে ১৫ মিনিট দেরিতে এবার রাফাহ খালি করার নির্দেশ ইসরায়েলের হবিগঞ্জে বজ্রপাতে নারীসহ ২ জনের মৃত্যু জ্বালানি তেলের দাম বাড়ল রূপালী ব্যাংকে হিসাব খোলার মাইলফলক উদযাপন রোহিঙ্গা গণহত্যা মামলায় সহযোগিতার জন্য ওআইসি সদস্যদের প্রতি আহ্বান বাংলাদেশে ভোটের অধিকার প্রতিষ্ঠা করেছেন শেখ হাসিনা ‘আওয়ামী লীগের আমলে কোনো রাজনৈতিক হত্যাকাণ্ড হয়নি’ কক্সবাজারে পাহাড়ি ছড়ায় গোসলে নেমে দুই শিশুর মৃত্যু

কারিশমা-কারিনা চান, সোনমকে বিয়ে করুক রণবীর!

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১৪ জানুয়ারী, ২০১৭
  • ৩১৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক :‘সাওয়ারিয়া’ দিয়ে পর্দায় আসেন সোনম কাপুর ও রণবীর কাপুর। তখন নাকি প্রেমও করতেন তারা। পরে বিচ্ছেদ হয়ে যায়, দু’জনেই খুঁজে নেন নতুন সঙ্গী।

কিন্তু রণবীরের দুই বোন কারিশমা ও কারিনা কাপুর চান, সোনমই তাদের ভাইয়ের ঘরণী হোন।

কফি উইথ কর্ণ-এ এসেছিলেন সোনম ও কারিনা। সেখানে সোনমকে প্রশ্ন করা হয়, রণবীরের সঙ্গে তিনি আবার ডেট করবেন কিনা। সোনম বলেন, রণবীরের সঙ্গে প্রেমের বদলে বন্ধুত্ব করলেই ভাল হবে তার। মনে হয় না, তাকে তিনি সুখী করতে পারবেন।

কারিনা তক্ষুনি জানিয়ে দেন, তিনি আর কারিশমা দু’জনেই চান, সোনমই তাদের ভাবী হোন। এ নিয়ে নাকি আলোচনাও হয়েছে তাদের।

কিন্তু সোনমের কোন গুণের জন্য তাকে তারা এতটা পছন্দ করেন, তা অবশ্য জানা যায়নি।

বাংলা৭১নিউজ/এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com