বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ০৪:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বিমসটেক সম্মেলনে মোদির সঙ্গে সাক্ষাৎ হতে পারে ড. ইউনূসের দক্ষিণ সিটিতেও নাগরিক সনদ দেবেন আঞ্চলিক নির্বাহী কর্মকর্তারা ‘থ্রি ইডিয়টসের’ বাস্তব ফুংসুখ ওয়াংড়ুকে আটক করলো পুলিশ মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে বাংলাদেশি আহত দেশে যত অন্যায় হয়েছে তার ৯০ ভাগ করেছেন শেখ হাসিনা: কাদের সিদ্দিকী জ্যোতি জাহাজে অগ্নিকাণ্ড : ৭ সদস্যের তদন্ত কমিটি গঠন অক্টোবরে ঘূর্ণিঝড়-বন্যার শঙ্কা প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ টিআইবির বিবৃতি প্রসঙ্গে যা বলল হেফাজতে ইসলাম পাচার হওয়া অর্থ ফেরাতে ইইউ প্রতিনিধিদলের সঙ্গে দুদকের বৈঠক ইসরায়েলকে থামাতে যে পদক্ষেপের পরামর্শ দিলেন এরদোয়ান পুলিশ দেখে সিএনজি থেকে যাত্রীর চিৎকার, ধরা পড়ল তিন ছিনতাইকারী জয়-পুতুল-ববির ব্যাংক অ্যাকাউন্ট জব্দ ডিএমপির পাঁচ ডিসিকে বদলি-পদায়ন ডেঙ্গুরোগী বেশি দক্ষিণ সিটিতে, ঢাকার বাইরে শীর্ষে চট্টগ্রাম আরও ৩০ মেডিকেল ডিসপেনসারি উদ্বোধন সেনাপ্রধানের মহানবি (সা.)-কে নিয়ে কটূক্তিকারী যুবক গ্রেপ্তার থাইল্যান্ডে বাসে আগুন লেগে ২২ শিক্ষার্থীর মৃত্যুর শঙ্কা সাবেক হুইপ মাহবুব আরা গিনি তিন দিনের রিমান্ডে সাবেক এমপি নাজিমকে হত্যার চেষ্টা : ৫ দিনের রিমান্ডে জ্যাকব

কারারক্ষীর বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে মামলা

রাজবাড়ী প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ২২ জুলাই, ২০২৩
  • ১৩ বার পড়া হয়েছে

সাবেক স্ত্রীর আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারের অভিযোগে পলাশ হোসেন (৩৭) নামে একজন কারারক্ষীর বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে থানায় মামলা দায়ের হয়েছে। বৃহস্পতিবার (২০ জুলাই) দুপুরে আদালতের নির্দেশে রাজবাড়ী সদর থানায় মামলাটি দায়ের করা হয়েছে।

অভিযুক্ত পলাশ মাদারীপুর জেলার রাজৈর উপজেলার কুটিবাড়ী গ্রামের বাবুল হোসেনের ছেলে এবং ফরিদপুর কারাগারের একজন কারারক্ষী।

মামলার বাদী ওই নারী জানান, কয়েক বছর আগে কারারক্ষী পলাশ হোসেন রাজবাড়ী জেলা কারাগারে কর্মরত ছিলেন। ওই সময় মোবাইল ফোনে প্রেমের সম্পর্কের সূত্রধরে তিনি দুই কন্যা সন্তান ও স্বামীকে ফেলে রেখে কারারক্ষি পলাশকে বিয়ে করেন।পলাশ ও তার সংসারেও আরেকটি কন্যা সন্তানের জন্ম হয়।এরই মাঝে তিনি জানতে পারেন পলাশের আরেকটি স্ত্রী ও সন্তান আছে। সে কারণে তিনি পলাশকে খোলা তালাক প্রদান করেন।

পরবর্তীতে বিয়ের পর পলাশ গোপনে তাদের অন্তরঙ্গ ভিডিও ধারণ করে এবং তা চলতি বছরের ১২ জুন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেবার ভয় দেখায়। একই সঙ্গে তার কাছে মোটা অংকের টাকা দাবি করে। পলাশসহ তার সহযোগী জমরুদ নামে অপর একটি ফেসবুক আইডি থেকে একের পর এক ওই সব নগ্ন ভিডিও তাকে প্রদান করে। এখন ওই নারী বাদী হয়ে রাজবাড়ীর ১নং আমলী আদালতে পর্নোগ্রাফি আইনে একটি মামলা দায়ের করেন।

রাজবাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাহাদত হোসেন বলেন, আদালতের নির্দেশে মামলাটি থানায় রেকর্ড করা হয়েছে। আসামি কারারক্ষী পলাশ হোসেনকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com