শনিবার, ২৯ জুন ২০২৪, ০১:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বালু বোঝাই ট্রাকের সঙ্গে সংঘর্ষে এনা পরিবহনের চালক নিহত রাতের পার্টিতে শাহরুখ কন্যার সঙ্গে কে ট্যাংকসহ নদীতে ডুবে পাঁচ ভারতীয় সেনার মৃত্যু অগ্রণী ব্যাংক কর্মীদের ই-মেইল হ্যাক, পুনরুদ্ধার দাবি আল্লাহর ওপর ভরসা যেভাবে রিজিক নিশ্চিত করে মাদককে ‘না’ বলতে পারাটাই স্মার্টনেস : ডিএনসিসি মেয়র হজে ৫৪ বাংলাদেশির মৃত্যু, দেশে ফিরেছেন ২৮ হাজার ৯৪১ হাজি নয়াপল্টনে জড়ো হচ্ছেন বিএনপি নেতাকর্মীরা দুই মাস পর চালু হলো দ্বিতীয় সাবমেরিন ক্যাবল প্রধানমন্ত্রীর বেইজিং সফরে পারস্পরিক অংশীদারিত্ব শক্তিশালী হবে টি-২০ বিশ্বকাপ ফাইনাল দক্ষিণ আফ্রিকার প্রথম নাকি ভারতের দ্বিতীয় রাজশাহীতে শাহরিয়ারকে অবাঞ্ছিত ঘোষণা, কুশপুতুল দাহ বাস উল্টে নিহত ১, ঢাকা-চট্টগ্রামমুখী লেনে যান চলাচল বন্ধ বাজেট পাস কাল থাকছে কালো টাকা সাদা করার সুযোগ এইচএসসি পরীক্ষা শুরু কাল, মানতে হবে যেসব নির্দেশনা ১৪৪ ধারা জারির নোটিশ দিতে গিয়ে সংঘাতে পুলিশ-বিবাদি! মুম্বাইয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ৬ চাঁদপুরে একের পর এক দেখা মিলছে রাসেলস ভাইপারের মুসলিম দেশ ঐক্যবদ্ধ থাকলে গাজার বিপর্যয় রোধ করা যেত ঢাকায় আজ বিএনপির সমাবেশ, আ. লীগের আলোচনা সভা

কারাগারে বাবুল আক্তার

বাংলা৭১নিউজ, ঢাকা:
  • আপলোড সময় শনিবার, ১২ নভেম্বর, ২০২২
  • ২২ বার পড়া হয়েছে

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) প্রধান বনজ কুমার মজুমদারের করা মামলায় পুলিশের সাবেক এসপি বাবুল আক্তারকে রিমান্ড শেষে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

শনিবার (১২ নভেম্বর) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রশীদ তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

মামলার তদন্ত কর্মকর্তার আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক বাবুল আক্তারকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

মিতু হত্যা মামলায় মিথ্যা ও অসত্য তথ্য সরবরাহ করা এবং তা প্রচারের অভিযোগে পৃথক দুটি আইনে বাবুল আক্তারসহ চার জনের বিরুদ্ধে মামলা করেন পিবিআই প্রধান বনজ কুমার মজুমদার।

মামলার অন্য আসামিরা হলেন- বিদেশে অবস্থানরত সাংবাদিক ইলিয়াস, বাবুল আক্তারের বাবা আব্দুল ওয়াদুদ মিয়া এবং ভাই হাবিবুর রহমান লাবু।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com