বুধবার, ০৮ মে ২০২৪, ০২:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ইসরায়েলি বোমা হামলায় একই পরিবারের ৭ জন নিহত টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালীর তালিকায় জাহিদ মালেক ভোটার ২২৬৫ জন, চার ঘণ্টায় পড়েছে ৯০ ভোট ‘পরিবেশ রক্ষায় শামিল হবে বিশেষ চাহিদাসম্পন্ন শিশুরাও’ ভোটকেন্দ্রে ২ পুলিশকে পেটাল প্রার্থীর সমর্থকরা কেন্দ্রের বাইরে ব্যালট পেপার সরবরাহ, প্রিসাইডিং কর্মকর্তাসহ আটক ২ রূপালী ব্যাংকে ইনোভেশন প্রদর্শনী অনুষ্ঠিত আফতাবনগরে কোরবানির পশুর হাট বসানো যাবে না : হাইকোর্ট সম্পর্ক ভাঙার পরও শুটিংয়ে মুখোমুখি হন কারিনা-শাহিদ, যা বললেন পরিচালক দেশে নতুন করে গুমের সংখ্যা বাড়ছে : রিজভী শহরে সর্বোচ্চ ৩০ কিলোমিটার গতিতে চলবে মোটরসাইকেল-থ্রি হুইলার মুজিবুল হক চুন্নুকে একহাত নিলেন ব্যারিস্টার সুমন অনিবন্ধিত হ্যান্ডসেট বন্ধের ব্যাপারে যা বলছে বিটিআরসি হজ কার্যক্রমের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী তথ্যের জন্য গণমাধ্যমের পক্ষে আমি নেগোশিয়েট করবো মতলব উত্তরে সহকারী প্রিসাইডিং কর্মকর্তার মৃত্যু সুনামগঞ্জে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে আহত ১০ অ্যাস্ট্রাজেনেকার টিকায় পার্শ্বপ্রতিক্রিয়া হচ্ছে কি না জরিপ চলছে ব্রিটিশ অস্ত্রে আঘাত হলে যুক্তরাজ্যের বিরুদ্ধে পাল্টা হামলা হবে: রাশিয়া টুঙ্গীপাড়ায় প্রিসাইডিং কর্মকর্তাদের সামনেই সিল মারার হিড়িক

কারাগারে থাকা স্বতন্ত্র প্রার্থীর বাড়ি পুড়িয়ে দিলো দুর্বৃত্তরা

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় শনিবার, ৮ জানুয়ারী, ২০২২
  • ৩৯ বার পড়া হয়েছে

নওগাঁর পত্নীতলার ঘোষনগর ইউনিয়নের স্বতন্ত্র (বিদ্রোহী) চেয়ারম্যান প্রার্থী ফারজানা পারভীনের গ্রামের বাড়িতে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। শুক্রবার উপজেলার কমলাবাড়ি গ্রামে রাত ১২টার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, রাত ১২টার দিকে হঠাৎ ফারজানা পারভীনের বাড়িতে আগুনের শিখা দেখা যায়। এরপর গ্রামবাসী ছুটে গিয়ে দেখে বাড়ির সামনে গ্যারেজে রাখা কয়েকটি মোটরসাইকেল ও বাড়ির অন্যান্য আসবাবপত্র পুড়ে গেছে।

নির্বাচন পরবর্তী সহিংসতায় মামলার পর ওই গ্রামটি বর্তমানে পুরুষশূন্য। ফলে এগিয়ে আসার মতো কোনো মানুষ ছিল না। কিছু নারী আগুন নেভানোর চেষ্টা করেন।

এরপর ফায়ার সার্ভিসে খবর দিলে তারা এসে আগুন নেভায়। কিন্তু এরইমধ্যে আগুনে বাড়ির অনেক কিছু পুড়ে যায়।

চেয়ারম্যান প্রার্থী ফারজানা পারভীনের মেয়ে জামাই আতিকুর রহমান বলেন, আমার শাশুড়ি এবং শ্বশুর দুজনই এখন জেলে আছেন। আমার পরিবার নিয়ে নওগাঁ শহরে থাকি। এজন্য বাড়িতে কেউ ছিল না। এই সুযোগে রাত ১২টার দিকে দুর্বৃত্তরা ওই বাড়িতে আগুন লাগিয়েছে। আগুন নেভানোর মানুষ ওই গ্রামে নেই। পরে ফায়ার ফার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

পত্নীতলা ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ রায়হান ইসলাম বলেন, খবর পাওয়ার পর আমরা এসে আগুন নিয়ন্ত্রণে এনেছি। বাড়ির অনেক আসবাবপত্র পুড়ে গেছে। মনে হচ্ছে কেউ আগুন লাগিয়ে দিয়েছে। তবে কিভাবে আগুন লাগলো বা ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্তের পর জানা যাবে।

পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম বলেন, আগুন লাগার ঘটনা জানার পর সেখানে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনাটি তদন্ত করা হবে।

উল্লেখ্য, পঞ্চম ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে বুধবার (৫ জানুয়ারি) সন্ধ্যায় নির্বাচনী সহিংসতার ঘটনায় পুলিশের করা মামলায় ওই রাতেই পত্নীতলার ঘোষনগর ইউনিয়নের স্বতন্ত্র (বিদ্রোহী) চেয়ারম্যান প্রার্থী ফারহানা পারভীন ও তার স্বামী মতিউর রহমানসহ চারজনকে গ্রেফতার করে পুলিশ। মামলায় ফারজানাকে প্রধান আসামি করে অজ্ঞাত আরো আড়াই হাজার মানুষকে আসামি করা হয়েছে। এ ঘটনায় ঘোষনগর ইউনিয়নসহ উপজেলার চারটি ইউনিয়নের ফলাফল স্থগিত করেছে উপজেলা নির্বাচন অফিস।

বাংলা৭১নিউজ/সিএফ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com