শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

কারাগারের সামনে মহিলা দলের বিক্ষোভ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১৯ ফেব্রুয়ারী, ২০১৮
  • ২০৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: কারা অন্তরীণ বিএনপি চেয়ারপাসন খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে না পেরে বিক্ষোভ করেছেন কেন্দ্রীয় মহিলা দলের নেতাকর্মী ও সাবেক বেশ কয়েকজন সংসদ সদস্য।

আজ সোমবার নাজিমউদ্দিন রোডের কেন্দ্রীয় কারাগারের সামনে এ বিক্ষোভ করেন তারা। এ সময় কারাফটকের সামনে উত্তাপ ছড়িয়ে পড়ে। পরে পুলিশ সেখান থেকে বিএনপি নেতাকর্মীদের সরিয়ে দেয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, আজ সোমবার বেলা ১১টার দিকে কেন্দ্রীয় মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস ও সাবেক সংসদ সদস্য সৈয়দ আসিফা আশরাফী পাপিয়ার নেতৃত্বে কেন্দ্রীয় মহিলা দল ও সাবেক সংসদ সদস্যসহ প্রায় শতাধিক নেতাকর্মী নাজিমউদ্দিন রোডের পুরাতন কারাফটকে যায়।

তাদের সঙ্গে বেশ কয়েক ডালা বিভিন্ন প্রকার ফল ছিল।  পুলিশ তাদের আসতে দেখে নাজিমউদ্দিন রোডের মাককু শাহ মোড়ে ব্যারিকেড দিয়ে বন্ধ করে দেয়। এ সময় বিএনপি নেতাকর্মীরা স্লোগান দিয়ে বিক্ষোভ করতে থাকে। পরে সেখানে থাকা পুলিশ কর্মকর্তারা তাদের কারা কর্তৃপক্ষের অনুমতি নিয়ে আসতে বলে। এর পরেও বিএনপি নেতাকর্মীরা সেখানে বিক্ষোভ করতে থাকলে পুলিশ তাদের সেখান থেকে হোসনি দালান মোড়ে সরিয়ে দেয়।

এ সময় বিএনপি নেত্রী শিরিন সুলতানা বলেন, ‘এই সরকার বিএনপি নেতাকর্মীদের নির্যাতন করছে, জুলুম করছে, তিনবারের প্রধানমন্ত্রীকে জেলখানায় আটকে রাখা হয়েছে। তার পরিবারের ওপর জুলুম করছে। এই সরকারের পতন অনিবার্য। এর সবকিছুর প্রতিদান জনগণই একদিন দেবে।’

বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য ও মহিলা দলের নেত্রী সায়মা খানম, লায়লা বেগম, নূরজাহান ইয়াসমিন, রুকসানা খানম মিতু, আয়েশা সিদ্দিকা, ফরিদা ইয়াসমিন, মিতু চৌধুরী, রুনা রাজি, হুসনেয়ারা খানম প্রমুখ।

এর আগে ভ্যানে করে ফল নিয়ে নাজিমউদ্দিন রোডের কেন্দ্রীয় কারাগারে আসেন গয়েশ্বর চন্দ্র রায়ের পুত্রবধূ ও দক্ষিণ কেরানীগঞ্জ থানা বিএনপির সভাপতি অ্যাডভোকেট নিপুণ রায় চৌধুরী।

 

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com