মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০১:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চিপসের প্যাকেট ১, ডাবের খোসা ও দইয়ের পাত্র ২ টাকায় কিনবে ডিএনসিসি সিরাজগঞ্জে গ্যাস লাইনের পাইপ স্থাপনের সময় মাটিচাপা পড়ল শ্রমিক দীর্ঘ প্রতীক্ষার পর চুয়াডাঙ্গা-যশোরে স্বস্তির বৃষ্টি ১০ মে ঢাকায় সমাবেশ করবে বিএনপি ফিলিস্তিনের পক্ষে বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্রলীগের কর্মসূচি ইলিশের উৎপাদন বেড়ে ৫.৭১ লাখ টন: মন্ত্রী চাকরিতে প্রবেশের বয়স বাড়ানো নিয়ে যা বললেন জনপ্রশাসনমন্ত্রী সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর লোডশেডিং আগের তুলনায় কমেছে, দাবি জ্বালানি প্রতিমন্ত্রীর প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত

কারাগারের আশপাশের সড়কে যান চলাচল বন্ধ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১০ মে, ২০১৬
  • ১০৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: ঢাকা কেন্দ্রীয় কারাগারের আশপাশের সড়কে যান চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে।

জামায়াতে ইসলামীর আমির মতিউর রহমান নিজামীর ফাঁসি কার্যকর হবে কেন্দ্রীয় কারাগারে। সেই জন্য পূর্ব থেকে কারাগার ঘিরে অতিরিক্ত নিরাপত্তা ছিল। আজ মঙ্গলবার সন্ধ্যার পর কারাগারের সামনের নাজিমুদ্দিন রোডে সব ধরনের যান চলাচল বন্ধ করে দেওয়া হয়।

প্রধান ফটকের সামনে বিপুল সংখ্যক পুলিশ, র‌্যাব ও গোয়েন্দা সংস্থা লোকজন অবস্থান নিয়েছেন। নিজামীর স্বজনরা তার সঙ্গে দেখা করতে কারাগারে এসেছেন।

এর আগে বিকেল ৩ টার পর কারাগারের প্রধান ফটকের সামনে পুলিশের সঙ্গে র‌্যাব দিয়ে তিনস্তরের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়। বিভিন্ন গোয়েন্দা সংস্থার লোকজন সাদা পোশাকে অবস্থান নিয়ে নজরদারি করছেন। ক্লোজ সার্কিট ক্যামেরাগুলো প্রতিনিয়ত সক্রিয় থাকছে কি না- তাও পর্যবেক্ষণ করা হচ্ছে। নিজামীর ফাঁসি হওয়ার আগ পর্যন্ত চকবাজার থানা পুলিশের সঙ্গে অতিরিক্ত পুলিশ মোতায়েন থাকবে।

চকবাজার থানার উপপরিদর্শক (এসআই) বারেক জানান, কারাগারের প্রধান গেটের সামনে চার প্লাটুন পুলিশ মোতায়েন করা হয়েছে। প্রয়োজন হলে এ সংখ্যা বাড়তে পারে। র‌্যাবের অর্ধশতাধিক সদস্যও যোগ দিয়েছে। র‌্যাব-১০ সার্বক্ষণিক কাজ করছে।

বাংলা৭১নিউজ/এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com