রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০২:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
খাল-বিল ভরাটের ফলেই নোয়াখালীর বন্যা পরিস্থিতি দীর্ঘায়িত হয়েছে গাজায় মসজিদ-স্কুলে ইসরায়েলি বিমান হামলা, নিহত ২৪ আন্দোলনে আহতদের দেখতে শেখ হাসিনা বার্নে স্বাস্থ্য উপদেষ্টা পাকিস্তানে বন্দুকযুদ্ধে ৬ সেনা ও ৮ বিদ্রোহী নিহত ইংল্যান্ডের বিপক্ষে টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ ফুটবল খেলতে গিয়ে বজ্রপাতে দুই বন্ধুর মৃত্যু নেত্রকোণায় ১৫ গ্রাম প্লাবিত, পানিবন্দি ২০ হাজার মানুষ ডেঙ্গুতে আরও ৫ জনের মৃত্যু, আক্রান্ত ৯২৭ বিমানবন্দরে মধ্যপ্রাচ্যগামীদের জন্য হচ্ছে ‘স্পেশাল লাউঞ্জ’ ‘হেলমেট বাহিনীর’ সদস্য মনিরুল অস্ত্রসহ গ্রেফতার সাবেক প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আবুল কালাম আজাদ গ্রেফতার ‘সাধারণ মানুষ যাতে ইলিশ খেতে পারে, সেই চেষ্টা করতে হবে’ শেরপুরে বন্যায় ৪ মৃত্যু, নৌযানের অভাবে উদ্ধার কাজ ব্যাহত নির্ভয়ে পূজামণ্ডপে যাওয়ার আহ্বান সেনাপ্রধানের সারা দেশে দুই লক্ষাধিক আনসার মোতায়েন ইসলামী ব্যাংকের এক্সিকিউটিভ ডেভেলপমেন্ট প্রোগ্রাম অনুষ্ঠিত পলাতকদের তথ্য পেলে কাউকে ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্র উপদেষ্টা রাষ্ট্রপতিকে অপসারণের পর এবার সংবিধান বাতিলের দাবি হাসনাতের সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে মৌলিক সংস্কারের প্রস্তাব করেছে জামায়াত প্রধান উপদেষ্টার সঙ্গে সংলাপে নির্বাচনের রোডম্যাপ চেয়েছে বিএনপি

কারখানায় ঢুকে সাড়ে ১০ টন হলুদসহ ট্রাক ছিনতাই

পাবনা প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২১ বার পড়া হয়েছে

পাবনার ঈশ্বরদীতে পুলিশ পরিচয়ে কারখানায় ঢুকে সাড়ে ১০টন হলুদসহ একটি ট্রাক ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

বুধবার (১৫ ফেব্রুয়ারি) দিনগত রাত ১টার দিকে উপজেলার সলিমপুর ইউনিয়নের চরমিরকামারী গাং মাথাল গোরস্থান সংলগ্ন সরদার এন্টারপ্রাইজ হলুদ প্রসেস কারখানায় এ ঘটনা ঘটে। ওই ট্রাকে প্রায় ২৩ লাখ ৪০ হাজার টাকা হলুদ ছিল বলে দাবি করেছেন প্রতিষ্ঠানের অংশীদার আব্দুল গাফ্ফার।

নৈশপ্রহরী সিরাজুল ইসলাম বিশ্বাস বলেন, ‘রাত ১টার দিকে চারজন ব্যক্তি একটি প্রাইভেটকারে কারখানার গেটের সামনে এসে পুলিশ পরিচয় দিয়ে বলে এ ট্রাকে অবৈধ নেশা জাতীয় মালামাল আছে। এ গাড়ি থানায় নিয়ে যেতে হবে। এ কথা বলার সঙ্গে সঙ্গে আমাদের দুই নৈশপ্রহরীর চোখ-মুখ বেঁধে ট্রাকে তুলে নিয়ে যায়। পাবনা রেল স্টেশন সংলগ্ন বুশরা ফার্মেসির সামনে তাদের ফেলে দিয়ে ছিনতাইকারীরা ট্রাক নিয়ে চলে যায়।

jagonews24

ব্যবসায়ী আব্দুল গাফ্ফার বলেন, নিজস্ব একটি ট্রাকে সাড়ে ১০টন হলুদ একটি প্রতিষ্ঠানে সরবরাহের জন্য প্রস্তুত করা হয়। বুধবার রাত ১টার দিকে প্রাইভেটকারে কয়েকজন লোক এসে নৈশপ্রহরীকে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্য পরিচয় দিয়ে গেট খুলতে বলে। নৈশপ্রহরীরা গেট খুলে দিলে তাদের মুখ-হাত-পা বেঁধে ট্রাকে তুলে নিয়ে যায়। নৈশপ্রহরী মুক্তার হোসেন ও সিরাজ মালিথাকে পাবনা রেল স্টেশনের অদূরে সড়কে পাশে ফেলে হলুদসহ ট্রাকটি নিয়ে চলে যায় ছিনতাইকারীরা। এ আজ দুপুরে ঈশ্বরদী থানায় অভিযোগ দেওয়া হয়েছে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার বলেন, অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com