শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

কারখানায় আগুণ দিয়ে ১২ লাখ টাকার ক্ষতিসাধণের অভিযোগ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১৬ এপ্রিল, ২০১৮
  • ১২৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, সিরাজগঞ্জ প্রতিনিধি : পূর্বশত্রুতার জেরে সিরাজগঞ্জের শাহজাদপুরের একটি বাস ট্রাকের কারখানায় পরিকল্পিতভাবে আগুণ লাগিয়ে দিয়ে প্রায় সাড়ে ১২ লাখ টাকার মালামাল পুড়িয়ে দেয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ক্ষতিগ্রস্থ কারখানার মালিক থানায় একটি অভিযোগ দাখিল করেছে। পুলিশ রোববার দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, ‘শাহজাদপুর পৌরসদরের পারকোলা ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আব্দুল হালিমের দোকানপাট ভাড়া নিয়ে পাবনা জেলাসদরের রাজাপুর মহল্লার আফসার উদ্দিনের ছেলে বডিমিস্ত্রি সবুজ (৪৫) বাস ট্রাকের বডি তৈরির কারখানা স্থাপন করে ব্যবসা পরিচালনা করে আসছিলেন। ওই কারখানা সংলগ্ন স্থানে একই মালিকের দোকান ভাড়া নিয়ে অপর একটি রিক্সা ভ্যান ঝালাই কারখানা পরিচালনা করে আসছিলেন উপজেলার টেটিয়ারকান্দার মৃত মোহাম্মদ আলী মুন্সীর ছেলে সিদ্দিক মুন্সী (৬৫)।

সম্প্রতি দোকানপাট মালিক আব্দুল হালিম সিদ্দিক মুন্সী’র ঝালাই কারখানা অন্যত্র সরিয়ে নিতে বলে। এ ঘটনার জের ধরে সিদ্দিক মুন্সী বাস ট্রাক কারখানার স্বত্বাধিকারী সবুজকে হুমকি ধামকি ও ভয়ভীতি দেভিয়ে আসছিলো। এক পর্যায়ে গত বৃহস্পতিবার রাত ৩ টার দিকে সিদ্দিক মুন্সী ও তার ছেলে সবুজ মুন্সী (২৫) পরিকল্পিতভাবে পতিপক্ষ বডিমিস্ত্রি সবুজের বাস ট্রাক কারখানায় অগ্নিসংযোগ করে। স্বল্প সময়েই আগুণের লেলিহান শিখা দাউ দাউ করে জ্বলতে দেখে এলাকাবাসী স্থানীয় দমকল বাহিনীর সদস্যদের খবর দিলে প্রায় আধ ঘন্টা চেষ্টার পর দমকল বাহিনীর সদস্যরা আগুণ নিয়ন্ত্রণে আনে।

এ অগ্নিকান্ডের ঘটনায় বডিমিস্ত্রি সবুজের কারখানায় থাকা পরিবহনের বডি তৈরির বিভিন্ন মূল্যবান মালামাল ও সরঞ্জামাদি ভষ্মীভূত হয়। এতে বডিমিস্ত্রি সবুজের প্রায় ১২ লাখ ৩০ হাজার টাকার আর্থিক ক্ষতি হয়েছে বলে তিনি দাবি করে সিদ্দিক মুন্সী ও তার ছেলে সবুজকে বিবাদী করে শাহজাদপুর থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করে। এ রিপোর্ট লেখা পর্যন্ত ঘটনাটি খতিয়ে দেখছে শাহজাদপুর থানা পুলিশ।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com