শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাচ্ছে ২৯ প্রতিষ্ঠান নিরাপদ খাদ্য উৎপাদনের আহ্বান প্রাণিসম্পদ মন্ত্রীর চট্টগ্রামে ৪৮ ঘণ্টা পরিবহন ধর্মঘটের ডাক ৩ মাসে গ্রামীণফোনের আয় ৩৯৩২ কোটি টাকা, গ্রাহক বেড়েছে ১০ লাখ পাঁচদিনে সোনার দাম কমলো ৬৪৯৭ টাকা প্রবাসীদের বৈধপথে রেমিট্যান্স পাঠানোর আহ্বান প্রতিমন্ত্রীর ঢাকায় দিনে-দুপুরে জুয়েলারি ব্যবসায়ীর সর্বস্ব লুট বনানীতে যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন হাসপাতালে ডাক্তার না থাকায় অনেককে শোকজ করা হয়েছে বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের তিনজনের মৃত্যু ভুয়া তথ্য ছড়িয়ে পুঁজিবাজারে বিনিয়োগকারীদের প্রভাবিত করতেন তারা নাটোরে একজনকে অপহরণের পর উদ্ধার, গ্রেপ্তার ৭ মৃত ব্যক্তির নামে কোরবানি করার বিধান রাজধানীর চার এলাকায় কিশোর গ্যাংয়ের তৎপরতা বেশি থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর রাজধানীতে গরমে রিকশাচালকের মৃত্যু খেলতে গিয়ে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু মরিশাসের মন্ত্রীর সঙ্গে বাংলাদেশের তথ্য প্রতিমন্ত্রীর বৈঠক অটোরিকশার ধাক্কায় মায়ের কোল থেকে পড়ে শিশুর মৃত্যু আটক জাহাজের ক্রুদের ছেড়ে দেবে ইরান

‘কারও কাছে মাথা নত করি না, কাউকে ভয়ও করি না’

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২১ মার্চ, ২০১৭
  • ৯৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মাগুরা: মাগুরায় আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আওয়ামী লীগের লক্ষ্য উন্নত সমৃদ্ধ দেশ গড়া। আগামী ২০১৯ সালে যে নির্বাচন হবে এতে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগের প্রার্থীকে বিজয়ী করে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে।

আজ বিকালে মাগুরা বীর মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় দলের কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা বক্তব্য রাখেন। এর আগে প্রধানমন্ত্রী জেলায় ২৮টি প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

উন্নয়ন প্রকল্পের কথা উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, খালি হাতে আমি মাগুরায় আসিনি। আপনাদের জন্য উপহার নিয়ে এসেছি। আরও কাজ আপনাদের জন্য করব। দেশের উন্নয়নে কাজ করার প্রত্যয় ব্যক্ত করে তিনি বলেন, কারও কাছে মাথা নত করি না, কাউকে ভয়ও করি না।

মাগুরাবাসীর উদ্দেশ্যে তিনি বলেন, আপনাদের কাছে একটি দাবি, এখানে যেন কোনোরকম সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদকাসক্তিতে জড়িয়ে না পড়ে কেউ। ছেলেমেয়েরা যেন বিপথে না যায় সে বিষয়ে ব্যবস্থা নিতে হবে। ছেলেমেয়েরা কি চায়, তাদের সঙ্গে কথা বলুন, সেদিকে বিশেষ দৃষ্টি দেবেন। সেটাই আমি চাই।

তিনি বলেন, প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে খোঁজ নিতে হবে শিক্ষার্থীরা উপস্থিত থাকছে কিনা। কেউ যদি সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদকাসক্তি থেকে ফিরে আসতে চায় তাদের সহযোগিতা করা হবে। সমাজটাকে সুন্দরভাবে গড়তে হবে।

আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, আমাদের লক্ষ্য দেশকে সমৃদ্ধশালী করা। আগামী ২০১৯ সালে নির্বাচন হবে। সেই নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ দেবেন।

তিনি বলেন, কারও কাছে মাথা নত করিনা, কাউকে ভয়ও করিনা। যে বাংলাদেশে আমার বাবা স্বাধীনতা এনে দিয়েছেন সেই দেশের মানুষকে আমার বাবা ভালবাসতেন। সেই দেশের জন্য আমার বাবা জীবন উৎসর্গ করেছেন। আপনাদের মাঝেই আমার বাবা, মা, ভাইয়ের ভালবাসা, স্নেহ খুঁজে পেয়েছি।

আপনাদের জন্য যে কোনো ত্যাগ স্বীকার করতে প্রস্তুত আছি। প্রয়োজনে আপনাদের জন্য বাবার মতো জীবন দিয়ে, বুকের রক্ত দিয়ে যাব।

বাংলা৭১নিউজ/বিকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com