মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০২৪, ১২:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সেনাবাহিনীতে শীর্ষ পর্যায়ে পদোন্নতি ও রদবদল ডিজিএফআইয়ের নতুন ডিজি মেজর জেনারেল জাহাঙ্গীর সাবেক কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক গ্রেপ্তার ছাত্র-জনতার হত্যার বিচারে আইসিটি পুনর্গঠন কার্যক্রম সম্পন্ন পরামর্শের আহ্বান দুদক সংস্কার কমিশনের ২০২৪ সালে নোবেল পুরস্কার পেলেন যারা পূজায় অনাকাঙ্ক্ষিত ঘটনায় জড়িত থাকার অভিযোগে আটক ১৭ শমী কায়সারের বিরুদ্ধে ১০০ কোটি টাকার মানহানি মামলা ইসিকে সহযোগিতা করতে প্রস্তুত তুরস্ক টেকসই ইলেকট্রনিক পণ্য উৎপাদনের আহ্বান পরিবেশ উপদেষ্টার ১৮তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার ফল প্রকাশ, উত্তীর্ণ ৮৩৮৬৫ টানা ১৪ বছর ‘স্বঘোষিত’ এমপি ছিলেন সাজেদার দুই ছেলে, দেখাতেন দাপট ‘জনপ্রশাসন সংস্কারে মাঠ পর্যা‌য়ে আলোচনা করবে ক‌মিশন’ রোহিঙ্গাদের তৃতীয় দেশে পুনর্বাসনে সহায়তা চাইলেন প্রধান উপদেষ্টা মমতাজ ও রাশেদ খান মেননের ব্যাংক হিসাব জব্দ সবার অটোপাসে সংখ্যাগরিষ্ঠ শিক্ষার্থীর ফলাফল অবমূল্যায়ন করা হবে নোয়াখালীতে পুলিশ হত্যা মামলা : গ্রেপ্তার তিনজন সমন্বয়ক নন সেনা ও র‌্যাবের পোশাক পরে ডাকাতি: ৬ জন ৭ দিনের রিমান্ডে ড্রাফট শেষে কেমন হলো বিপিএলের দলগুলো প্রায় তিন মাস পর কাল চালু হচ্ছে মিরপুর-১০ মেট্রো স্টেশন

কারওয়ান বাজারে উল্টে গেল বাস, আহত বেশ কয়েকজন

বাংলা৭১নিউজ,ঢাকা
  • আপলোড সময় মঙ্গলবার, ৯ মে, ২০২৩
  • ১৯ বার পড়া হয়েছে

রাজধানীর বাংলা মোটর থেকে কারওয়ান বাজার মোড় অভিমুখে রাস্তায় বিহঙ্গ পরিবহনের একটি বাস উল্টে গেছে। এতে বেশ কয়েকজন আহত হয়েছেন। বিহঙ্গ পরিবহনের বাসটি শিকড় পরিবহনের আরেকটি বাসের সঙ্গে প্রতিযোগিতা করছিল বলে জানা গেছে। 

সোমবার (৮ মে) রাত ১১টা ১৫ মিনিটের দিকে এই ঘটনা ঘটে। উল্টে যাওয়া বাসটির নম্বর- ঢাকা মেট্রো-ব ১৪-১৫ ৮৩। বাসটিতে ২০-২৫ জন যাত্রী ছিল। 

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, শিকড় পরিবহন ও বিহঙ্গ পরিবহনের দুটি বাস একসঙ্গে প্রতিযোগিতা করে রাস্তায় চলছিল। একপর্যায়ে শিকড় পরিবহনকে পেছনে ফেলে বিহঙ্গ পরিবহনের বাসটি সামনে এগিয়ে যায়। এসময় বিহঙ্গ পরিবহনের বাসের মাঝ বরাবর শিকড় পরিবহনের বাসটির সামনের অংশের সঙ্গে সংঘর্ষ হয়। এতে বিহঙ্গ পরিবহনের বাসটি আইল্যান্ডে ধাক্কা লেগে রাস্তায় উল্টে যায়।

 

বাংলা৭১নিউজ/এবি

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com