সোমবার, ২০ মে ২০২৪, ০৮:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শাহ্জালাল ইসলামী ব্যাংকের নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত ডিজিটাল মাধ্যমে বিদেশে অর্থপাচার রোধে প্রশিক্ষণের বিকল্প নেই বৃক্ষ সংরক্ষণ ও সম্প্রসারণ বিষয়ক গবেষণা বৃদ্ধি করা হবে বিকাশ অ্যাপে খোলা যাচ্ছে সেভিংস এলজিইডি’র সেই প্রকৌশলীর স্ত্রীরও ৬ কোটি টাকার অবৈধ সম্পদ! ব্যাটারিচালিত রিকশা কোথায় কীভাবে চলবে নির্দেশনার পর ব্যবস্থা ডিএমপি ভারত থেকে রেলের ২০০ বগি কিনছে বাংলাদেশ, চুক্তি সই মেয়রের সামনে কাউন্সিলর রতনকে জুতাপেটা করলেন কাউন্সিলর চামেলী বাজেট অধিবেশন শুরু ৫ জুন দেশের অর্থনীতি শূন্যে, ক্র্যাশল্যান্ডিং হতে পারে বাজার ম‌নিট‌রিং জোরা‌লো করতে প্রধানমন্ত্রীর নি‌র্দেশ রাইসির মৃত্যুতে রাষ্ট্রপতির শোক মেয়েকে ঘুমে রেখে ফ্যানের সঙ্গে ফাঁসিতে ঝুললেন মা প্রধানমন্ত্রী ব্যাটারিচালিত রিকশার স্ট্যান্ডার্ড তৈরি করতে বলেছেন বঙ্গবন্ধু শান্তি পুরস্কার দেবে বাংলাদেশ, নীতিমালা অনুমোদন ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে শেখ হাসিনার শোক ইরানের প্রেসিডেন্ট রাইসির মৃত্যুতে বিশ্বনেতাদের শোক কুমিল্লায় ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত প্রেসিডেন্ট রাইসি নিহত, ইরানে পাঁচদিনের শোক ঘোষণা প্রবেশে নিষেধাজ্ঞা প্রত্যাহার না করলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি

কাভার্ড ভ্যানের পেছনে ধাক্কা দিয়ে ট্রাকের চালক নিহত

হবিগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ২৫ জুলাই, ২০২২
  • ১৩ বার পড়া হয়েছে

নিয়ন্ত্রণ হারিয়ে চলন্ত কাভার্ড ভ্যানকে পেছন থেকে ধাক্কা দেয় একটি ট্রাক। এতে ট্রাকচালক ঘটনাস্থলেই নিহত হন। তবে এখনো নিহতের পরিচয় জানাতে পারেনি পুলিশ। আজ সোমবার সকালে ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার বডচর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে শেরপুর হাইওয়ে থানার পুলিশ। মালবাহী ট্রাক (ঢাকা মেট্রো ট-২৪-৪৩৯৯) সিলেটগামী কাভার্ড ভ্যানটিকে (ঢাকা মেট্রো ট২০-৮৮০৭) পেছন থেকে ধাক্কা দেয়। গাড়ি দুটিকে জব্দ করেছে হাইওয়ে পুলিশ।

শেরপুর হাইওয়ে থানার পুলিশের ওসি পরিমল দাশ দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, দুর্ঘটনাকবলিত গাড়ি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। নিহতের পরিচয় পাওয়া যায়নি।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com