বুধবার, ০৩ জুলাই ২০২৪, ০২:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
‘আপত্তিকর’ খবর প্রকাশ, তীব্র প্রতিবাদ তাসকিনের সমুদ্র সম্পদের সঠিক ব্যবহারে গুরুত্ব দিলেন স্পিকার সুনীল অর্থনীতি বাস্তবায়নে এডিবির সহায়তা চেয়েছেন প্রধানমন্ত্রী মৌলভীবাজারে নদ-নদীর পানি বাড়ছে, ঝুঁকিতে বাঁধের ১১ স্থান ‘জি-ব্রেইন’ উদ্বোধন, এআই আইনের খসড়া সেপ্টেম্বরে চা ওয়ালা তিনবার প্রধানমন্ত্রী হওয়ায় ছটফট করছে কংগ্রেস : মোদি দুপুরের মধ্যে যে ১৭ অঞ্চলে ঝড় হতে পারে অবৈধ সম্পদ : স্ত্রীসহ রাজউক পরিচালকের বিরুদ্ধে মামলা সৌদি থেকে দেশে ফিরেছেন ৪৩ হাজার ৮৩ হাজি কলম্বিয়ার সঙ্গে ড্র করে কোপার কোয়ার্টারে ব্রাজিল ড. ইউনূসের মামলা দ্রুত নিষ্পত্তির নির্দেশ হাইকোর্টের শিক্ষক নেতাদের সঙ্গে বৈঠকে বসবেন ওবায়দুল কাদের শাহজালালে প্রায় সাড়ে ৪ কেজির ৩৮টি স্বর্ণের বার উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে পাহাড় ধসে দুইজনের মৃত্যু ধর্মীয় অনুষ্ঠানে পদদলিত হয়ে ১২১ জনের মৃত্যু : ভোলে বাবার সন্ধানে পুলিশ বিপৎসীমার ওপরে ব্রহ্মপুত্র ও ধরলার পানি, নিম্নাঞ্চল প্লাবিত আসামে বন্যা, মৃতের সংখ্যা বেড়ে ৩৮ জিডিপিতে পর্যটন শিল্পের অবদান প্রায় ৪ শতাংশ ভারতে পদদলনে নিহতের সংখ্যা বেড়ে ৮৭ লিবিয়ায় ২ ভাইকে জি‌ম্মি, মুক্তিপণ নিতে এসে গ্রেপ্তার ২

কাভার্ডভ্যানের ধাক্কায় কনস্টেবল নিহত

ফেনী প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ১৩ এপ্রিল, ২০২২
  • ২১ বার পড়া হয়েছে

ফেনী শহরের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কাভার্ডভ্যানের ধাক্কায় পুলিশ কনস্টেবল নিহত হওয়ার ঘটনায় কাভার্ডভ্যানচালক জাফর উদ্দিনকে গ্রেফতার করেছে র‍্যাব।

দুর্ঘটনার পর কাভার্ডভ্যানের হেলপার জয় (১৪) আহত হলে তাকে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করার পর পালিয়ে যান জাফর। পরে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মঙ্গলবার (১২ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে সেনবাগ উপজেলার দক্ষিণ রাজারামপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

জাফর ওই এলাকার সাহাব উদ্দিনের ছেলে।

বুধবার (১৩ এপ্রিল) ফেনী র‍্যাব ক্যাম্পে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য জানান র‍্যাব-৭ এর অধিনায়ক লে. কর্নেল এম এ ইউসুফ।

র‍্যাব জানায়, ২০১৪ সাল থেকে আট বছর ধরে লাইসেন্স ছাড়াই কাভার্ডভ্যান চালিয়ে আসছেন জাফর। ২০১৯ সালে হালকা গাড়ি চালানোর লাইসেন্সের জন্য দালালের মাধ্যমে আবেদন করলে তাকে একটি লার্নার লাইসেন্স দেওয়া হয়।

সংবাদ সম্মেলনে আরও জানানো হয়, গ্রেফতারের পর জাফরের ডোপ টেস্ট করা হলে রিপোর্ট পজিটিভ আসে। প্রাথমিক স্বীকারোক্তি অনুযায়ী গাড়ি চালানোর সময় তিনি মাদকাসক্ত ছিলেন। এমনকি কাভার্ডভ্যান থেকে দুই পুরিয়া গাঁজা উদ্ধার করা হয়। তার চালানো কাভার্ডভ্যানটি ঢাকার মেসার্স তারেক ট্রান্সপোর্ট অ্যান্ড ট্রেডিং এজেন্সির মালিকানাধীন ছিল।

অদক্ষ ও মাদকাসক্ত ব্যক্তির হাতে কাভার্ডভ্যান চালানোর দায়িত্ব দেওয়ায় ট্রান্সপোর্ট কোম্পানির বিরুদ্ধেও আইনগত ব্যবস্থা নেওয়ার বিষয়টি প্রক্রিয়াধীন বলে জানান র‍্যাব কর্মকর্তা এম এ ইউসুফ।

সোমবার (১১ এপ্রিল) দিবাগত রাত আড়াইটার দিকে ফেনী শহরের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে টহলরত পুলিশ ভ্যানের পেছনে কাভার্ডভ্যানের ধাক্কায় মোতাহের ইসলাম নামের এক কনস্টেবল নিহত হন। এসময় আসাদুল ইসলাম নামের আরেক কনস্টেবল আহত হন।

কাভার্ডভ্যানের ধাক্কায় পিকআপের পেছনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মোতাহেরকে মৃত ঘোষণা করা হয়।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com