মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১২:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
প্রধানমন্ত্রীর সঙ্গে আইওএম মহাপরিচালকের সৌজন্য সাক্ষাৎ ন্যায্যমূল্যে পণ্য মানুষের কাছে পৌঁছাতে কাজ করছে টিসিবি ঢাকায় আসছেন যুক্তরাজ্যের পররাষ্ট্র প্রতিমন্ত্রী সংসদ নির্বাচনের চেয়ে উপজেলা ভোট প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হচ্ছে প্রতিবন্ধী ব্যক্তিদের প্রবেশগম্যতা নিশ্চিত করতে হবে : দীপু মনি ২৩ ফুট লম্বা আঁচল, মেট গালায় শাড়িতে নজর কাড়লেন আলিয়া এক কোটি কার্ডধারীকে ভর্তুকি মূল্যে পণ্য দেবে টিসিবি শহীদ আহসান উল্লাহ মাস্টারের শাহাদৎবার্ষিকী আজ উপজেলা নির্বাচন: প্রথম ধাপে ৪১৮ প্লাটুন বিজিবি মোতায়েন গাজায় ইসরায়েলি হামলায় নিহত বেড়ে ৩৪৭৩৫ চিপসের প্যাকেট ১, ডাবের খোসা ও দইয়ের পাত্র ২ টাকায় কিনবে ডিএনসিসি সিরাজগঞ্জে গ্যাস লাইনের পাইপ স্থাপনের সময় মাটিচাপা পড়ল শ্রমিক দীর্ঘ প্রতীক্ষার পর চুয়াডাঙ্গা-যশোরে স্বস্তির বৃষ্টি ১০ মে ঢাকায় সমাবেশ করবে বিএনপি ফিলিস্তিনের পক্ষে বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্রলীগের কর্মসূচি ইলিশের উৎপাদন বেড়ে ৫.৭১ লাখ টন: মন্ত্রী চাকরিতে প্রবেশের বয়স বাড়ানো নিয়ে যা বললেন জনপ্রশাসনমন্ত্রী সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর লোডশেডিং আগের তুলনায় কমেছে, দাবি জ্বালানি প্রতিমন্ত্রীর প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান

কাবুলের সামরিক একাডেমিতে হামলা: বিস্ফোরণ ও গোলাগুলির শব্দ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২৯ জানুয়ারী, ২০১৮
  • ৬৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: আফগানিস্তানের রাজধানী কাবুলের একটি সামরিক একাডেমিতে সন্ত্রাসী হামলা হয়েছে। আজ (সোমবার) ভোরে মার্শাল ফাহিম ন্যাশনাল ডিফেন্স ইউনিভার্সিটিতে এ হামলা হয় বলে কাবুল থেকে পাওয়া খবরে জানা গেছে।

আফগানিস্তানের রাজধানী কাবুলের একটি সামরিক একাডেমিতে সন্ত্রাসী হামলা হয়েছে। আজ (সোমবার) ভোরে মার্শাল ফাহিম ন্যাশনাল ডিফেন্স ইউনিভার্সিটিতে এ হামলা হয় বলে কাবুল থেকে পাওয়া খবরে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা সামরিক একাডেমির ভেতর থেকে বিস্ফোরণ ও গোলাগুলির শব্দ শোনার কথা জানিয়েছেন। আফগানিস্তানের স্থানীয় সময় ভোর ৫টার দিকে একাডেমির ভেতর থেকে প্রথম গোলাগুলির শব্দ পাওয়া যায়।

নিরাপত্তা বাহিনী ওই এলাকায় যাওয়ার সব সড়ক বন্ধ করে দিয়েছে। এ হামলায় এখন পর্যন্ত কয়েকজন হতাহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। তবে এ সম্পর্কে তাৎক্ষণিকভাবে বিস্তারিত আর কিছু জানা যায়নি।

কাবুলে অ্যাম্বুলেন্স বোমা হামলায় অন্তত ১০০ ব্যক্তি নিহত হওয়ার দু’দিন পর সামরিক একাডেমিতে এ হামলার খবর পাওয়া গেল। শনিবারের হামলার পর কাবুলে সর্বোচ্চ সতর্কতা জারি করা হয়েছিল।

উগ্র জঙ্গি গোষ্ঠী তালেবান ও দায়েশ সাম্প্রতিক সময়ে আফগানিস্তানে সন্ত্রাসী হামলা বাড়িয়ে দিয়েছে। এক সপ্তাহ আগে কাবুলের একটি বিলাসবহুল হোটেলে জঙ্গি হামলায় ২২ ব্যক্তি নিহত হয় যাদের বেশিরভাগই বিদেশি। কাবুলের দু’টি হামলারই দায়িত্ব স্বীকার করেছে তালেবান।

বাংলা৭১নিউজ/সূত্র:পার্সটুডে/বিকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com