রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু

কাতারে মেসি-নেইমারদের গোল উৎসব

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১৪ ডিসেম্বর, ২০১৬
  • ৭৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নি্উজ, ডেস্ক : প্রীতি ফুটবল ম্যাচে অংশ নিতে স্পেন থেকে কাতারে উড়ে গিয়েছিল বার্সেলোনা। কাতারের ক্লাব আল আহলির বিপক্ষে ওই ম্যাচে মেসি-নেইমার ও সুযারেজরা ৫-৩ ব্যবধানে জয় পেয়েছে।

দোহার থানি বিন জাসিম স্টেডিয়ামে ম্যাচের ১৬ মিনিটেই ৩-০ গোলে এগিয়ে যায় বার্সেলোনা। ম্যাচ শুরুর ৮ মিনিটের মধ্যে সুয়ারেজের প্রথম গোলের পর দুই মিনিট বাদেই গোল করেন লিওনেল মেসি। আর ১৬ মিনিটে দলকে আর এক গোলে এগিয়ে দেন নেইমার।

ঘরের মাঠের সুবিধা কাজে লাগিয়ে বার্সেলোনাকে এমনিতেই ছেড়ে দেয়নি কাতারের ক্লাব আল আহলি। ম্যাচের ৫১ মিনিটে দলটির ওমর আব্দুল রহমান একটি গোলের শোধ দেন। আর ম্যাচের ৫৯ ও ৬৫ মিনিটে দুটি গোল করে দলের ব্যবধান কমিয়েছেন মোহাম্মদ আনসারি।

অবশ্য এর আগে প্যাকো আলকাসার (৫৫) এবং রাফিনহার (৫৮) মিনিটের গোলে এগিয়ে যায় বার্সেলোনা। ম্যাচের বাকি সময় আর কোনো গোল না হওয়ায় ৫-৩ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে কাতালান ক্লাবটি।

ঘরের মাঠে মর্যাদার এল ক্লাসিকোতে ড্রয়ের পর লা লিগায় ওসাসুনার বিপক্ষে জয়ে ফিরে বার্সেলোনা। ওই ম্যাচে জয়ের পর বেশ ফুরফুরে মেজাজেই কাতারে যায় দলটি। সেখানেও ছন্দে থাকতে পারায় বেশ উচ্ছ্বসিত ক্লাবটির সমর্থকরা।

কাতারের ক্লাব আল-আহলির সঙ্গে এই ম্যাচটি আয়োজনের ব্যবস্থা করেছে বার্সেলোনার স্পন্সর প্রতিষ্ঠান কাতার এয়ারওয়েজ। চলতি মৌসুমের শুরুতে বার্সেলোনার সঙ্গে আর এক বছরের চুক্তি বাড়িয়েছে কাতার এয়ারওয়েজ।চুক্তি অনুযায়ী বার্সেলোনাকে প্রতি বছর ৩৫ মিলিয়ন ইউরো দিতে হয় কাতার এয়ারওয়েজকে।

বাংলা৭১নি্উজ/এন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com