বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর

কাজী আসাদের দাফন সম্পন্ন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০১৯
  • ৫০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি: জাতীয়তাবাদী ছাত্রদল, স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাতা আহ্বায়ক ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাজী আসাদুজ্জামান আসাদের দাফন সম্পন্ন হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টায় গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার পূর্ব পূর্ণবর্তী জামে মসজিদ প্রাঙ্গণে জানাজা শেষে স্থানীয় কবরস্থানে তাকে দাফন করা হয়।

এর আগে জেলা ও উপজেলা বিএনপি নেতৃবৃন্দ কাজী আসাদের কফিনে ফুল দিয়ে শেষ শ্রদ্ধা জানান। এ সময় জেলা বিএনপির সিনিয়র সহসভাপতি এস এম মনিরুজ্জামান পিনু, ঢাকা দক্ষিণ স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস এম জিলানীসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এস এম মনিরুজ্জামান পিনু বলেন, কাজী আসাদ একজন নির্লোভ ব্যক্তি ছিলেন। তিনি ৪০ বছর ধরে বিএনপির রাজনীতির সাথে যুক্ত ছিলেন। এই ৪০ বছরে দল অনেকবার ক্ষমতায় এসেছে। কিন্তু কাজী আসাদ কিছুই করেননি। আমরা একজন সৎ রাজনীতিবিদকে হারালাম।

কাজী আসাদ গত বুধবার সকাল ৯টায় রাজধানীর হলি ফ্যামিলি মেডিক্যাল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন। তিনি স্ত্রী, ২ ছেলে ও ১ মেয়ে রেখে গেছেন। কাজী আসাদ দীর্ঘদিন ধরে ক্যান্সারে ভুগছিলেন।

বাংলা৭১নিউজ/এসন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com