রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মালয়েশিয়ায় ১৩২ বাংলাদেশি গ্রেফতার ডুমুরিয়ায় অস্তিত্ব সংকটে ৭ নদী জাপানে শক্তিশালী ৬.৫ মাত্রার ভূমিকম্প রাস্তা পারাপারের সময় দ্রুত গতির বাসচাপায় নারী নিহত রোববার থেকে ফের তিনদিনের হিট অ্যালার্ট জারি হতে পারে দাবদাহে ঢাকায় উৎপাদনশীল খাতে বছরে ক্ষতি ২৭০০ কোটি ডলার ঘুমন্ত হেলপারকে পুড়িয়ে হত্যা: একজনের দায় স্বীকার, দুজনের রিমান্ড ভারতীয় মসলায় ক্যানসারের উপাদান: তথ্য সংগ্রহ করছে যুক্তরাষ্ট্র দেশে আলাদা ফরেনসিক বিশ্ববিদ্যালয় এখন সময়ের দাবি : সিআইডি প্রধান গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাচ্ছে ২৯ প্রতিষ্ঠান নিরাপদ খাদ্য উৎপাদনের আহ্বান প্রাণিসম্পদ মন্ত্রীর চট্টগ্রামে ৪৮ ঘণ্টা পরিবহন ধর্মঘটের ডাক ৩ মাসে গ্রামীণফোনের আয় ৩৯৩২ কোটি টাকা, গ্রাহক বেড়েছে ১০ লাখ পাঁচদিনে সোনার দাম কমলো ৬৪৯৭ টাকা প্রবাসীদের বৈধপথে রেমিট্যান্স পাঠানোর আহ্বান প্রতিমন্ত্রীর ঢাকায় দিনে-দুপুরে জুয়েলারি ব্যবসায়ীর সর্বস্ব লুট বনানীতে যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন হাসপাতালে ডাক্তার না থাকায় অনেককে শোকজ করা হয়েছে বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের তিনজনের মৃত্যু ভুয়া তথ্য ছড়িয়ে পুঁজিবাজারে বিনিয়োগকারীদের প্রভাবিত করতেন তারা

কাকরাইলে মা-ছেলেকে গলা কেটে হত্যা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১ নভেম্বর, ২০১৭
  • ৮৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: রাজধানীর কাকরাইলে পাইওনিয়ার গলিতে একটি বাসায় দুর্বৃত্তরা মা ও ছেলেকে খুন করেছে।

আজ সন্ধ্যায় নিজেদের ফ্ল্যাটে (করিম টাওয়ার) তারা খুন হন। এরা হলেন- শামছুন্নাহার ও তার ছেলে শাওন। নিহতরা ওই ভবনের মালিক মো. আব্দুল করিমের স্ত্রী ও সন্তান।

রমনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মাঈনুল ইসলাম ঘটনা নিশ্চিত করেছেন। কাকরাইলের রাজমণি-ইশা খাঁ হোটেলের বিপরীত পাশের গলিতে ৬ তলা ভবনের (বাসা নম্বর ৭৯/১) ৫ তলায় এ ঘটনা ঘটে।

নিজ ফ্ল্যাটের সামনের বারান্দায় ছেলে ও ঘরের ভেতর মায়ের লাশ পড়ে ছিল। পুলিশ বলছে, লাশ উদ্ধারের সময় তারা দেখেছেন মায়ের গলা কাটা ছিল। আর ছেলের শরীর ছিল রক্তাক্ত।

ওই বাড়ির দারোয়ান পুলিশকে খবর দিলে সন্ধ্যা ৭টার দিকে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। পুলিশ জানায়, মাগরিব নামাজের সময় কে বা কারা এ বাড়িতে ঢুকে কাজের মেয়েকে একটি কক্ষে আটকে রাখে। এরপর মা ও সন্তানকে হত্যা করে চলে যায়। বাড়ির মালিক ও গৃহকর্তা আবদুল করিম তখন বাসার বাইরে ছিলেন।

পুলিশ ও গোয়েন্দারা ওই ভবন ঘিরে রেখেছে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করছেন।

পুলিশের ধারণা, পারিবারিক কলহের জেরে পরিকল্পিতভাবে এ হত্যাকাণ্ড ঘটানো হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য ভবনের মালিক আব্দুল করিম, বাসার কাজের মেয়ে ও দারোয়ানকে আটক করা হয়েছে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com