সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৪:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
প্রধান উপদেষ্টা নিয়ে বিতর্কিত পোস্ট, ওএসডি নির্বাহী ম্যাজিস্ট্রেট মুন্নী সাহার ব্যাংক হিসাব তলব ভারতে পালানোর সময় সাবেক ভূমিমন্ত্রী আটক শুরুতেই দুই উইকেট হারিয়ে চাপে বাংলাদেশ সাবেক মন্ত্রী সাবের হোসেন চৌধুরী গ্রেফতার টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠিয়েছে ভারত সরকারের প্রতি জি এম কাদেরের ত্রাণ সহায়তার আহ্বান ডেঙ্গুতে আরো ৪ জনের মৃত্যু, হাসপাতালে ১২২৫ বাজার মনিটরিংয়ে টাস্কফোর্স গঠন হচ্ছে : আসিফ ভারত থেকে এলো ২ লাখ ৩১ হাজার ডিম, পিস ৭.৫ টাকা কোনো নিরাপত্তাঝুঁকি নেই, নির্বিঘ্নে পূজা হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা সুদ মওকুফ করে ঋণ রিশিডিউল করার দাবি চামড়া ব্যবসায়ীদের ১০০০ আইটি ইঞ্জিনিয়ারকে প্রশিক্ষণ দিতে চায় জাইকা বাংলাদেশের খাদ্য নিরাপত্তায় সহায়তা দেবে যুক্তরাষ্ট্রের ইউএসটিডি দুই জাহাজে অগ্নিকাণ্ড: নৌ-মন্ত্রণালয়ের তদন্ত কমিটি গঠন অভ্যুত্থানে ১০৫ শিশু নিহত, প্রত্যেক পরিবার পাচ্ছে ৫০ হাজার টাকা ক্রিকেটার ছদ্মবেশে শ্রমিক নেওয়ার অভিযোগে ২১ বাংলাদেশি আটক ইসরায়েলি হামলা হলে জবাব দিতে পরিকল্পনা প্রস্তুত ইরানের সাবেক স্বরাষ্ট্র সচিব আমিনুল গ্রেপ্তার অনুমাননির্ভর কোনো কথা বলতে চাই না: সাখাওয়াত হোসেন

‘কল্পনাও করিনি প্রধানমন্ত্রী আমার কথা শুনবেন’

পটুয়াখালী প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১২ বার পড়া হয়েছে

দেলোয়ার হোসেন। তিনি পেশায় একজন দিনমজুর। পটুয়াখালীর কলাপাড়া পৌর শহরের নাইয়াপট্টি এলাকায় একটি ঝুপড়ি ঘরে স্ত্রী ও সন্তান নিয়ে বসবাস করেন।

সম্প্রতি তিনি তার নিজস্ব ফেসবুকে মর্মস্পর্শী দুঃখের কথা তুলে ধরেন। বিষয়টি বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টিগোচর হয়। তাৎক্ষণিক তথ্যমন্ত্রীর মাধ্যমে অসহায় দেলোয়ারের খোঁজখবর নেন। পরে পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য মো. মহিব্বুর রহমানের মাধ্যমে তাকে নগদ এক লাখ টাকা প্রদান করেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রীর সহায়তার টাকা হাতে পেয়ে আবেগে আপ্লুত হয়ে দেলোয়ার হোসেন কান্নাজড়িত কণ্ঠে বলেন, দিনমজুরি করে টাকা জমা করে দলের জন্য পোস্টার ও লিফলেট করেছেন এক সময়। কিন্তু দল যেদিন ক্ষমতায় এলো, অজ্ঞাত কতিপয় যুবক তাকে মারধর করেছে। কষ্টে দলের কার্যক্রমে আর অংশ নেননি তিনি।

তিনি বলেন, পরিবার নিয়েও কষ্টে আছেন। মাথা গোঁজার শেষ আশ্রয়টুকু দখল হতে চলছিল। বাধ্য হয়ে নিজের কষ্টের কথা ফেসবুকে বলেছি। কিন্তু কল্পনাও করিনি প্রধানমন্ত্রী আমার কথা শুনবেন। যতোদিন বেঁচে থাকবো প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবো।

সংসদ সদস্য মহিব্বুর রহমান বলেন, তথ্যমন্ত্রীর মাধ্যমে তিনি দেলোয়ারের দুঃখের কথা জানতে পারেন। তথ্যমন্ত্রী প্রধানমন্ত্রীর সহায়তার এক লাখ টাকা তাকে দেন দেলোয়ারকে পৌঁছে দিতে।

তিনি বলেন, দেলোয়ার একনিষ্ঠ আওয়ামী লীগ কর্মী। কিন্তু তার এই দুঃখের কথা চার বছরেও তাকে জানায়নি। তথ্যমন্ত্রীর কাছ থেকে দেলোয়ারের খবর জানতে পেরে দ্রুত কলাপাড়ায় এসে তার বাসায় ছুটে যান এবং সকল সমস্যা সমাধানের আশ্বাস দেন। দেলোয়ারের হাতে তুলে দেন প্রধানমন্ত্রীর সহায়তা।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com