রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু

কলেজ অধ্যক্ষকে মারধর করায় আ.লীগ ও ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা, পাল্টাপাল্টি কর্মসূচী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ৬ এপ্রিল, ২০১৮
  • ১৭৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, শাহরিয়ার শাকির, শেরপুর প্রতিনিধি: শেরপুর সদর উপজেলার জমসেদ আলী মেমোরিয়াল ডিগ্রি কলেজের অধ্যক্ষ শহিদুল ইসলাম রেজাকে হয় পদত্যাগ না হয় ৫০ লাখ টাকার চাঁদা দাবীতে মারধোর করে আহত করার অভিযোগে ওই কলেজের পরিচালনা কমিটির সভাপতি, শেরপুর জেলা আওয়ামী লীগের সহসভাপতি মিনহাজ উদ্দিন মিনাল ও তার ভাতিজা জেলা ছাত্রলীগের স্থগিতকৃত কমিটির সভাপতি শাকিলসহ ১০ জনের বিরুদ্ধে শেরপুর সদর থানায় একটি মামলা হয়েছে। এ মামলা হওয়ার পর বৃহস্পতিবার জেলা শহরে পাল্টা-পাল্টি কর্মসূচী পালিত হয়েছে। অধ্য্েক্ষর ওপর হামলার প্রতিাদে বৃহস্পতিবার দুপুরে কলেজের ছাত্র-শিক্ষকরা জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে মানববন্ধন করেছে। কলেজ ছাত্র-শিক্ষক ও পরিবারের পক্ষ থেকে দাবী করা হয়, ৩ এপ্রিল সকাল ১১টার সময় কলেজ অধ্যক্ষকে ডেকে নিয়ে হয় পদত্যাগ নইলে ৫০ লাখ টাকা চাাঁদা দেয়ার দাবী করে কলেজ সভাপতি ও ছাত্রলীগ সভাপতি। অধ্যক্ষ কোনটিতেই রাজি না হওয়ায় অধ্যক্ষকে ব্যাপকভাবে মাইরপিট করে। বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় অধ্যক্ষ হাসপাতালে চিকিৎসাধীন আছে। তারা এ ঘটনার উপযুক্ত বিচার দাবী করে। অধ্যক্ষ রেজার স্ত্রীও এ ঘটনার বিচার দাবী করে প্রশাসনের কাছে।

অপরদিকে এ ঘটনা সাজানো এবং শেরপুর জেলা আওয়ামীলীগের সহসভাপতি মিনহাজ উদ্দিন মিনাল ও তার ভাতিজা জেলা ছাত্রলীগের স্থগিতকৃত কমিটির সভাপতি শাকিল এর বিরুদ্ধে ষড়যন্ত্রমূলকভাবে মামলা দেয়ার প্রতিবাদে বিকেলে জেলা ছাত্রলীগের উদ্যোগে জেলা শহরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়েছে। তাদের দাবী অধ্যক্ষের ফরম পূরনের অনিয়মের জন্য কিছু সংখ্যাক ছাত্র কলেজে তালা দেয়ার সময় বাক – বিতন্ডা হয়। এ ঘটনায় একটি মহল রাজনৈতি ফায়দা নিতে চাচ্ছে। জেলা ছাত্রলীগের স্থগিতকৃত কমিটির সাধারণ সম্পাদক মতিন ও ছাত্রলীগ নেতা সাকিল এ দাবী করেন।
পুলিশের পক্ষ থেকে শেরপুর সদর থানার ভারপ্রাপত কর্মকর্তা (তদন্ত) মো: আব্দুল্লাহ আল মামুন জানান, এ ঘটনায় থানায় নিয়মিত মামলা হয়েছে। তদন্ত ও আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে। এঘটনায় জেলা আওয়ামী রাজনীতিতে আবার উত্তপ্ত হয়ে উঠছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com