রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মালয়েশিয়ায় ১৩২ বাংলাদেশি গ্রেফতার ডুমুরিয়ায় অস্তিত্ব সংকটে ৭ নদী জাপানে শক্তিশালী ৬.৫ মাত্রার ভূমিকম্প রাস্তা পারাপারের সময় দ্রুত গতির বাসচাপায় নারী নিহত রোববার থেকে ফের তিনদিনের হিট অ্যালার্ট জারি হতে পারে দাবদাহে ঢাকায় উৎপাদনশীল খাতে বছরে ক্ষতি ২৭০০ কোটি ডলার ঘুমন্ত হেলপারকে পুড়িয়ে হত্যা: একজনের দায় স্বীকার, দুজনের রিমান্ড ভারতীয় মসলায় ক্যানসারের উপাদান: তথ্য সংগ্রহ করছে যুক্তরাষ্ট্র দেশে আলাদা ফরেনসিক বিশ্ববিদ্যালয় এখন সময়ের দাবি : সিআইডি প্রধান গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাচ্ছে ২৯ প্রতিষ্ঠান নিরাপদ খাদ্য উৎপাদনের আহ্বান প্রাণিসম্পদ মন্ত্রীর চট্টগ্রামে ৪৮ ঘণ্টা পরিবহন ধর্মঘটের ডাক ৩ মাসে গ্রামীণফোনের আয় ৩৯৩২ কোটি টাকা, গ্রাহক বেড়েছে ১০ লাখ পাঁচদিনে সোনার দাম কমলো ৬৪৯৭ টাকা প্রবাসীদের বৈধপথে রেমিট্যান্স পাঠানোর আহ্বান প্রতিমন্ত্রীর ঢাকায় দিনে-দুপুরে জুয়েলারি ব্যবসায়ীর সর্বস্ব লুট বনানীতে যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন হাসপাতালে ডাক্তার না থাকায় অনেককে শোকজ করা হয়েছে বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের তিনজনের মৃত্যু ভুয়া তথ্য ছড়িয়ে পুঁজিবাজারে বিনিয়োগকারীদের প্রভাবিত করতেন তারা

কলেজছাত্রীকে ছুরিকাঘাত : অভিযুক্ত বাহার গ্রেপ্তার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৯ জানুয়ারী, ২০১৭
  • ১৭৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,সিলেট : সিলেটের জকিগঞ্জ উপজেলার রসুলপুর গ্রামে কলেজছাত্রী ঝুমা আক্তারকে ছুরিকাঘাতের মামলার প্রধান আসামি বাহার উদ্দিনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ সকাল ৮টার দিকে জকিগঞ্জের সুলতানপুর ইউনিয়নের মির্জারচখ এলাকার একটি হাওর থেকে তাকে গ্রেপ্তার করা হয়। বাহার উদ্দিন রসুলপুর গ্রামের আবদুল গফুরের ছেলে।

জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) হাবিবুর রহমান হাওলাদার বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রসঙ্গত, বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় ঝুমা আক্তারকে গত রোববার ছুরিকাঘাত করেন বাহার। ঝুমা বর্তমানে ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় সোমবার রাতে ঝুমার মা করিমা বেগম থানায় মামলা দায়ের করেন।

মামলার এজহারে তিনি উল্লেখ করেন, দীর্ঘদিন ধরে ঝুমাকে বিয়ের প্রস্তাব দিয়ে আসছিল বাহার। তার বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় ঝুমার ওপর হামলা চালিয়েছে বাহার।

বাংলা৭১নিউজ/এন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com