শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

কলারোয়ায় গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১ জুন, ২০১৭
  • ৯৮ বার পড়া হয়েছে

আবদুল ওয়াজেদ কচি, সাতক্ষীরা থেকে : সাতক্ষীরায় কলারোয়া উপজেলায় তহমিনা খাতুন (১৯) নামে এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে। আজ বৃহস্পতিবার ভোরে কলারোয়া উপজেলার দেয়াড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত গৃহবধূ তহমিনা একই উপজেলার দেয়াড়া গ্রামের ইমান আলি সরদারের মেয়ে।
দেয়াড়া ইউপি সদস্য তোজাম্মেল হোসেন সাংবাদিকদের জানান, দুই বছর আগে যশোর জেলার ঝিকরগাছা থানার রাজবাড়ি গ্রামের মনিরুল ইসলামের সাথে তহমিনার বিয়ে হয়। বিয়ের পর থেকে মনিরুল যৌতুকের দাবিতে তাকে বিভিন্নভাবে নির্যাতন করতো।
মেয়ের সুখের কথা ভেবে তহমিনার পরিবার মনিরুলকে তিন দফায় প্রায় এক লাখ টাকা যৌতুক দেয়। গতকাল বুধবার (৩১ মে) বিকালে মনিরুল শ্বশুর বাড়ি এসে বলে সে তহমিনাকে আর নির্যাতন করবে না এবং তহমিনাকে বাড়ি নিয়ে যেতে এসেছে। এই বলে সে শ্বশুর বাড়িতে রাত্রিযাপন করে।
আজ বৃহস্পতিবার ভোরে মনিরুল স্ত্রীর গলায় ওড়না পেচিয়ে শ্বাসরোধ করে হত্যার পর লাশ ফেলে পালিয়ে যায়। পরে সে তার শাশুড়ির কাছে ফোন করে বলে আপনার মেয়ের কি হয়েছে দেখেন। তখন পরিবারের লোকজন ঘরে যেয়ে দেখে তহমিনাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।
কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার নাথ জানান, তহমিনাকে শ্বাসরোধ করে হত্যার আলামত পাওয়া গেছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। মনিরুলকে গ্রেফতারের চেষ্টা চলছে।
বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com