বুধবার, ০৩ জুলাই ২০২৪, ০৭:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
জিডিপিতে পর্যটন শিল্পের অবদান প্রায় ৪ শতাংশ ভারতে পদদলনে নিহতের সংখ্যা বেড়ে ৮৭ লিবিয়ায় ২ ভাইকে জি‌ম্মি, মুক্তিপণ নিতে এসে গ্রেপ্তার ২ দুর্নীতির বিরুদ্ধে কথা বলে ব্যারিস্টার সুমন দুর্নীতিবাজের রোষানলে পাঁচমাসে ৬১১ অবৈধ ইটভাটার বিরুদ্ধে অভিযান: সংসদে পরিবেশমন্ত্রী মেয়ের পরকীয়ার জেরে খুন হন সাবেক এমপির স্ত্রী, ১৩ বছর পর রহস্য ভেদ চার সমুদ্রবন্দরে ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত এবার দেশের সব বিশ্ববিদ্যালয়ে অবস্থান কর্মসূচি ঘোষণা উন্নয়ন প্রকল্পে এডিবির বিনিয়োগ ২২ হাজার কোটি টাকা নেত্রকোনায় সব নদ-নদীর পানি বাড়ছে গাজীপুরে পুলিশ-শ্রমিক সংঘর্ষ কুয়েতে বিশেষ অভিযানে বাংলাদেশিসহ ৭৫০ প্রবাসী গ্রেপ্তার মতিউর ও স্ত্রী-সন্তান‌দের সম্প‌দের হিসাব চেয়ে নো‌টিস শেরপুরে পাহাড়ি ঢলে বাঁধ ভেঙে বহু গ্রাম প্লাবিত আনন শিশুসাহিত্য পুরস্কার পাচ্ছেন আনোয়ারা সৈয়দ হক রোহিঙ্গাদের জন্য ১.৫ মিলিয়ন ইউরো দিচ্ছে ফ্রান্স অবশেষে ব্যয়যোগ্য রিজার্ভের তথ্য জানালো কেন্দ্রীয় ব্যাংক প্রত্যয় স্কিম বাতিলে শিক্ষকদের আন্দোলন অযৌক্তিক: অর্থমন্ত্রী সৌদি গমনেচ্ছুদের প্রতারণা থেকে রক্ষায় কাজ করবে যৌথ টাস্কফোর্স কোটা বাতিলের দাবিতে শাহবাগে ঢাবি শিক্ষার্থীদের অবস্থান

কলাবাগানে সাংবাদিকের গলায় ফাঁস, বান্ধবী আটক

বাংলা৭১নিউজ, ঢাকা:
  • আপলোড সময় মঙ্গলবার, ৯ মে, ২০২৩
  • ৩০ বার পড়া হয়েছে

রাজধানীর কলাবাগান থানার লেক সার্কাস রোডের একটি বাসায় কুদরত-ই খুদা ওরফে হৃদয় নামের এক সাংবাদিক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তিনি বেসরকারি টেলিভিশন চ্যানেল যমুনা টেলিভিশনের মাল্টিমিডিয়া রিপোর্টার হিসেবে কর্মরত ছিলেন।

প্রাথমিকভাবে পুলিশের ধারণা, প্রেমঘটিত কারণে অভিমানে আত্মহত্যা করতে পারেন হৃদয়।

মঙ্গলবার (৯ মে) দুপুরে লেক সার্কাস রোডের ওই বাসার ছাদের চিলেকোঠা থেকে এ সাংবাদিকের মরদেহ উদ্ধার করে পুলিশ।

কলাবাগান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, যমুনা টেলিভিশনের মাধ্যমে খবর পেয়ে কলাবাগান ৯৫ লেক সার্কাস রোডের বাসা থেকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়। তিনি আত্মহত্যা করবেন এমন একটি পোস্ট যমুনা টেলিভিশনের ফেসবুক ম্যাসেঞ্জার গ্রুপে দিয়েছিলেন বলে জানা গেছে।

আত্মহত্যার কারণ জানতে চাইলে ওসি সাইফুল ইসলাম বলেন, সাত বছর ধরে একটি মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল সাংবাদিক কুদরত-ই খুদার। হয়তো সে সম্পর্কের জেরে অভিমান থেকে তিনি আত্মহত্যা করতে পারেন। প্রাথমিকভাবে আমরা এমনটিই ধারণা করছি।

মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

এদিকে কলাবাগান থানার পরিদর্শক (তদন্ত) জাফর আহমেদ জানিয়েছেন, এ ঘটনায় নিহত সাংবাদিকের এক বান্ধবীকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com