শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

কলম্বো বিমানবন্দর থেকে বোমা উদ্ধার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২২ এপ্রিল, ২০১৯
  • ৬৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: শ্রীলংকায় ভয়াবহ সিরিজ বোমা হামলার পর রোববার কলম্বোর বন্দরনায়েক বিমানবন্দর থেকে একটি তাজা বোমা উদ্ধার করেছে দেশটির আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

বিমানবন্দরটির প্রধান টার্মিনালের রাস্তায় পেতে রাখা পাইপ বোমাটি পরে বিমানবাহিনীর বিশেষজ্ঞরা নিষ্ক্রিয় করেছেন। খবর এএফপির। বিমানবাহিনীর মুখপাত্র গ্রুপ ক্যাপটেন জিহান সেনেভিরত্নে জানান, উদ্ধার করা বোমাটি হাতে তৈরি করা। ৬ ফুট লম্বা একটি পাইপের মধ্যে বিস্ফোরক বোঝাই করা ছিল।

শ্রীলংকার রাজধানী কলম্বোয় রোববার সকাল পৌনে ৯টার দিকে তিনটি গির্জা এবং হোটেলে বিস্ফোরণের ঘটনা ঘটে। এ ঘটনার পরই দেশটির সব গুরুত্বপূর্ণ স্থাপনায় নিরাপত্তা জোরদার করার পর বিমানবন্দর থেকে ওই পাইপ বোমা উদ্ধার করা হয়।

বিমানবন্দরটিতে চিরুনি অভিযান ও তল্লাশির পর চার ঘণ্টা দেরিতে বিমান চলাচল পুনরায় শুরু হয়।
বোমা হামলায় এ পর্যন্ত ২০৭ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। আহত হয়েছেন আরও ৪০০ জন। হতাহতের সংখ্যা আরও বাড়বে বলে প্রশাসনের আশঙ্কা।

বাংলা৭১নিউজ/এস.বি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com