সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠালো বাংলাদেশ ছয় মাসে রাজস্ব আহরণ বেড়েছে ১৩.৯ শতাংশ: অর্থমন্ত্রী সোনার দাম আরও বাড়লো ব্যর্থতা ঝেড়ে বিশ্বকাপ রঙিন করার প্রত্যাশা জ্যোতির পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য এবি ব্যাংক পিএলসি যশোরে স্মার্ট কার্ডে নারী উদ্যোক্তা ঋণ স্মরণে বঙ্গবন্ধু ঢাকায় আইওএম মহাপরিচালক অ্যামি পোপে তীব্র তাপপ্রবাহের পর হবিগঞ্জে ঝড়-শিলাবৃষ্টি গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ তাপপ্রবাহ এবারই শেষ নয়, প্রস্তুতি শুরুর পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর হাওরের প্রায় শতভাগ বোরো ধান কাটা শেষ ২৪ ঘণ্টায়ও নেভেনি সুন্দরবনের আগুন, সময় লাগবে ২-৩ দিন যুক্তরাষ্ট্র থেকে দেশে দেশে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ সরকারি সফরে অস্ট্রেলিয়া গেলেন বিমান বাহিনী প্রধান সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী

কলমাকান্দায় সড়ক দুর্ঘটনায় আহত স্কুল ছাত্রের মৃত্যু

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৮
  • ১০৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, এ কে এম আব্দুল্লাহ, নেত্রকোনা প্রতিনিধি: নেত্রকোনা জেলার কলমাকান্দার সড়ক দুর্ঘটনায় আহত স্কুল ছাত্র টিউব মিয়া (১০) সোমবার সকালে মারা গেছে। গত রবিবার দুপুরে স্কুল থেকে বাড়ি ফেরার পথে অটোরিক্সার ধাক্কায় সে গুরুতর আহত হয়।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, কলমাকান্দা উপজেলার বাদে পোগলা গ্রামের মোঃ ফসর আলীর ছেলে বাদে পোগলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র টিউব মিয়া গত রবিবার দুপুরে  স্কুল থেকে মনকান্দিয়া সড়ক দিয়ে বাড়ি ফিরছিল। পথে একটি ইঞ্জিন চালিত অটোরিকশা তাকে ধাক্কা দেয়। এতে শিশুটি গুরুতর আহত হয়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গিয়ে ভর্তি করে। রাতে তার অবস্থার কিছুটা উন্নতি হলে পরিবারের লোকজন তাকে হাসপাতাল থেকে বাড়ি নিয়ে য়ায়। কিন্তু সোমবার সকাল ১০টার দিকে তার অবস্থার অবনতি হলে পরিবারের লোকজন আবার হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কলমাকান্দা থানার অফিসার ইনচার্জ মোঃ মাজহারুল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘আবেদনের প্রেক্ষিতে শিশুটির মৃতদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ নিয়ে থানায় একটি মামলা হয়েছে। অটোরিক্সার  চালককে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com