সোমবার, ০৬ মে ২০২৪, ০৬:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠালো বাংলাদেশ ছয় মাসে রাজস্ব আহরণ বেড়েছে ১৩.৯ শতাংশ: অর্থমন্ত্রী সোনার দাম আরও বাড়লো ব্যর্থতা ঝেড়ে বিশ্বকাপ রঙিন করার প্রত্যাশা জ্যোতির পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য এবি ব্যাংক পিএলসি যশোরে স্মার্ট কার্ডে নারী উদ্যোক্তা ঋণ স্মরণে বঙ্গবন্ধু ঢাকায় আইওএম মহাপরিচালক অ্যামি পোপে তীব্র তাপপ্রবাহের পর হবিগঞ্জে ঝড়-শিলাবৃষ্টি গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ তাপপ্রবাহ এবারই শেষ নয়, প্রস্তুতি শুরুর পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর হাওরের প্রায় শতভাগ বোরো ধান কাটা শেষ ২৪ ঘণ্টায়ও নেভেনি সুন্দরবনের আগুন, সময় লাগবে ২-৩ দিন যুক্তরাষ্ট্র থেকে দেশে দেশে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ সরকারি সফরে অস্ট্রেলিয়া গেলেন বিমান বাহিনী প্রধান সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী

কলকাতায় ঋত্বিকের পরেই শাকিব

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৮ জুলাই, ২০১৬
  • ১১৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: বলিউডের সুপারহিরো ঋত্বিক রোশন। অন্যদিকে বাংলাদেশের চলচ্চিত্রের গত এক দশক ধরে সেরা নায়ক শাকিব খান। সম্প্রতি তিনি অভিনয় করেছেন কলকাতা-বাংলাদেশ যৌথ প্রযোজনার ছবি ‘শিকারি’তে। ছবিটিতে তার বিপরীতে অভিনয় করেছেন কলকাতার সবচেয়ে জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী দত্ত।

ছবিটি বাংলাদেশ কাঁপিয়েছে গত ঈদে মুক্তি পাওয়ার পর থেকেই। এবার পালা কলকাতার। সেখানে ছবিটি মুক্তি পাবে আগামী ১২ আগস্ট। অন্যদিকে ১৫ আগস্ট ভারতের স্বাধীনতা দিবস উপলক্ষে কলকাতায় আরও মুক্তি পাবে বলি হিরো ঋত্বিক রোশন অভিনীত ‘মহেঞ্জোদারো’। ছবি মুক্তির জন্য সিনেমা হল দখলের দিক থেকে ঋত্বিকের খুব কাছাকাছিই আছেন বাংলাদেশের শাকিব খান।

এখন পর্যন্ত ঋত্বিকের ‘মহেঞ্জোদারো’ ছবির জন্য বুকিং দেওয়া হয়েছে ১৫০টি সিনেমা হল। দ্বিতীয় অবস্থানে রয়েছে শাকিব খানের ‘শিকারি’। এরই মধ্যে এই ছবিটির জন্য বুকিং দিয়েছে ১৩০টি হল। কলকাতার বাংলা ছবি ‘ঈগলের চোখ’ ১০০টি হলে মুক্তি দেওয়ার জন্য প্রস্তুতি চলছে। এতে অভিনয় করেছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। অক্ষয় কুমারের ‘রুস্তম’ মুক্তি পাবে ৭০টি হলে।

বর্তমানে নিজের ছবি ‘শিকারি’র প্রচারণায় কলকাতায় ব্যস্ত সময় পার করছেন শাকিব খান। সেখানে বিভিন্ন গণমাধ্যমকে তিনি সময় দিচ্ছেন। অংশগ্রহণ করছেন স্টেজ শো’তে। এরই মধ্যে ছবির বুকিং চলছে বিভিন্ন সিনেমা হলে। মুক্তি পেতে যাওয়া চারটি ছবির মধ্যে শক্ত অবস্থানে আছে শাকিব খানের ‘শিকারি’।

ভারতের পশ্চিমবঙ্গ ও আসাম ছাড়াও ‘শিকারি’ ছবিটি মুক্তি পাবে কানাডা, নর্থ আমেরিকা, লন্ডনসহ বেশ কয়েকটি দেশের সিনেমা হলে। ‘শিকারি’ ছবিটির গল্প লিখেছেন বাংলাদেশের আবদুল্লাহ জহির বাবু ও কলকাতার পেলে ব্যানার্জি। আর এটি পরিচালনা করছেন কলকাতার জয়দেব।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com