সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৪:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
প্রধান উপদেষ্টা নিয়ে বিতর্কিত পোস্ট, ওএসডি নির্বাহী ম্যাজিস্ট্রেট মুন্নী সাহার ব্যাংক হিসাব তলব ভারতে পালানোর সময় সাবেক ভূমিমন্ত্রী আটক শুরুতেই দুই উইকেট হারিয়ে চাপে বাংলাদেশ সাবেক মন্ত্রী সাবের হোসেন চৌধুরী গ্রেফতার টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠিয়েছে ভারত সরকারের প্রতি জি এম কাদেরের ত্রাণ সহায়তার আহ্বান ডেঙ্গুতে আরো ৪ জনের মৃত্যু, হাসপাতালে ১২২৫ বাজার মনিটরিংয়ে টাস্কফোর্স গঠন হচ্ছে : আসিফ ভারত থেকে এলো ২ লাখ ৩১ হাজার ডিম, পিস ৭.৫ টাকা কোনো নিরাপত্তাঝুঁকি নেই, নির্বিঘ্নে পূজা হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা সুদ মওকুফ করে ঋণ রিশিডিউল করার দাবি চামড়া ব্যবসায়ীদের ১০০০ আইটি ইঞ্জিনিয়ারকে প্রশিক্ষণ দিতে চায় জাইকা বাংলাদেশের খাদ্য নিরাপত্তায় সহায়তা দেবে যুক্তরাষ্ট্রের ইউএসটিডি দুই জাহাজে অগ্নিকাণ্ড: নৌ-মন্ত্রণালয়ের তদন্ত কমিটি গঠন অভ্যুত্থানে ১০৫ শিশু নিহত, প্রত্যেক পরিবার পাচ্ছে ৫০ হাজার টাকা ক্রিকেটার ছদ্মবেশে শ্রমিক নেওয়ার অভিযোগে ২১ বাংলাদেশি আটক ইসরায়েলি হামলা হলে জবাব দিতে পরিকল্পনা প্রস্তুত ইরানের সাবেক স্বরাষ্ট্র সচিব আমিনুল গ্রেপ্তার অনুমাননির্ভর কোনো কথা বলতে চাই না: সাখাওয়াত হোসেন

করোনা: মসজিদে নববিতে শিশুদের প্রবেশে নিষেধাজ্ঞা

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় শুক্রবার, ২ এপ্রিল, ২০২১
  • ৬৮ বার পড়া হয়েছে

পবিত্র রমজান মাসে শিশুদের মসজিদে নববিতে প্রবেশে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। করোনা সংক্রমণ রোধে এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানিয়েছে সৌদি আরবের এই পবিত্র মসজিদের পরিচালনা পরিষদ। ওই সিদ্ধান্ত অনুযায়ী, ১৫ বছরের কম বয়সী শিশুদের মসজিদ নববি ও এর চত্বরে প্রবেশে বারণ করা হয়। 

মসজিদে নববির পরিচালনা পরিষদ আরও জানায় , আধ ঘণ্টার মধ্যে তারাবির নামাজ সংক্ষিপ্তাকারে শেষ করতে হবে এবং তারাবিহ নামাজের ৩০ মিনিট পর মসজিদ বন্ধ করতে হবে। গত বছরের মতো এ বছরও পবিত্র রমজানের শেষ ১০ দিন মসজিদের অভ্যন্তরে ইতিকাফ করা যাবে। আর মসজিদের নববির ভেতর বা চত্বরে সাহরি বা ইফতারি বিতরণ বা জমায়েত করা যাবে না। তবে ব্যক্তিগত ভাবে সবার জন্য ইফতারি হিসেবে খেজুর ও পানীয়র ব্যবস্থা থাকবে।

বাংলা৭১নিউজ/এআরকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com