বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর

করোনা প্রতিরোধে বোদা উপজেলা প্রশাসনের উদ্যোগ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২৭ মার্চ, ২০২০
  • ৬৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,বোদা(পঞ্চগড়)প্রতিনিধি: করানা প্রতিরোধে বোদা উপজেলা প্রশাসনের নানা উদ্যোগ গ্রহন করেছেন।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ সোলেমান আলী জানান, করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক দুরত্ব বজায় রাখতে সর্বসাধারণকে সচেতন করার লক্ষ্যে এবং উপজেলা সকল মানুষকে নিজ ঘরে অবস্থান করার জন্য উপজেলা প্রশাসনের বরাবর সচেতনতা, প্রচারণা মাইকে প্রচার, দুস্থ মানুষের মধ্যে খাদ্য সামগ্রি বিতরণ, মাস্ক বিতরণ করে আসছেন।

সেনাবাহিনী ও পুলিশসদস্যদের সহায়তায় তিনি শুক্রবার সকালে বোদা উপজেলার বিভিন্ন ইউনিয়নের বাজারের জনসমাগম না হয় এ জন্য প্রচারণা করেন। বোদা উপজেলার বিভিন্ন বাজারে এবং প্রধান প্রধান রাস্তায় সেনাবাহিনীর সদস্যেদর নিয়ে টহল দেয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আলম টবি, পৌর মেয়র অ্যাডভোকেট ওয়াহিদুজ্জামান সুজা ও বোদা থানার অফিসার ইনচার্জ আবু হায়দার মোঃ আশরাফুজ্জামান । এ সময় উপস্থিত জনতাকে বাড়িতে অবস্থান করার আহ্বান জানানো হয়।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com