বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৫:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মিরপুর-১০ মেট্রো স্টেশন চালু হবে এ মাসেই সাবেক সেনা সদস্য হত্যায় ৯ জনের যাবজ্জীবন ইতা‌লি ভিসাপ্রার্থীদের যে বার্তা দি‌লেন পররাষ্ট্র উপ‌দেষ্টা ময়মনসিংহে ‘চাঁদাবাজ’ রানাসহ ৬ আ. লীগ নেতা গ্রেপ্তার নিরাপদ খাদ্য পেতে অ্যান্টিবায়োটিকের ব্যবহার কমাতে হবে ছয়দিন বন্ধ থাকবে সোনামসজিদ স্থলবন্দর টি-টোয়েন্টি থেকে মাহমুদউল্লাহর অবসর ঘোষণা শেখ হাসিনা কোথায় আছেন, জানালেন ছেলে জয় সাবেক রেলমন্ত্রী মুজিবুলসহ ৪ জনের দুর্নীতির অনুসন্ধান শুরু পিএসসির চেয়ারম্যানসহ সব সদস্যের পদত্যাগ জামিন পেলেন সাবের হোসেন চৌধুরী, কারামুক্তিতে বাধা নেই বাংলাদেশে মানবাধিকার সুরক্ষিত দেখতে চায় যুক্তরাষ্ট্র: মিলার সাইবার নিরাপত্তা আইন বাতিল করতে হবে: ড. ইফতেখারুজ্জামান শাহ্জালাল ইসলামী ব্যাংকে প্রবেশনারি অফিসারদের ফাউন্ডেশন ট্রেনিং কোর্স শুরু দুর্গাপূজার ছুটি বাড়িয়ে প্রজ্ঞাপন মন্ত্রী-এমপিরা কার ইঙ্গিতে পালালো তাদের শ্বেতপত্র প্রকাশ করুন: ফারুক মোটরসাইকেলের ইঞ্জিনেই চলবে হেলিকপ্টার! তাপসী তাবাসসুমকে আদালতে হাজির হতে নির্দেশ নেত্রকোণায় লাখ মানুষ পানিবন্দি, এক মৃত্যু আন্দোলন দমাতে অস্ত্র ব্যবহার, যুবলীগ কর্মী আরাফাত গ্রেপ্তার

করোনায় আক্রান্ত এমপি মনসুর

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২৩ আগস্ট, ২০২০
  • ৫৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(রাজশাহী)প্রতিনিধি: করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের এমপি ও স্বাস্থ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য প্রফেসর ডা. মনসুর রহমান। 

শনিবার (২২ আগস্ট) রাতে রাজশাহী মেডিক্যাল কলেজের (রামেক) ল্যাবে নমুনা পরীক্ষায় তার করোনা শনাক্ত হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন এমপি মনসুর রহমানের ব্যক্তিগত সহকারী শফিকুল ইসলাম তরফদার।

তিনি জানান, করোনা পজিটিভ হলেও এমপি মনসুর রহমান শারীরিকভাবে ভালো আছেন। তিনি নিজের বাড়িতেই আইসোলেশনে আছেন। তার শরীরে এখনও করোনার কোন উপসর্গ নেই।

এদিকে রামেকের ভাইরোলজি বিভাগের প্রধান ডা. সাবেরা গুলনাহার জানিয়েছেন, তাদের ল্যাবে এ দিন মোট ১৮১টি নমুনা পরীক্ষা করা হয়। এতে ৪৭ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়। এই ৪৭ জনের মধ্যে ২৭ জনের বাড়ি রাজশাহী। আর বাকি ২০ জনের মধ্যে ৮ জনের বাড়ি নাটোর এবং ১২ জনের বাড়ি চাঁপাইনবাবগঞ্জ।

বাংলা৭১নিউজ/এবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com