বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৯:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মিরপুর-১০ মেট্রো স্টেশন চালু হবে এ মাসেই সাবেক সেনা সদস্য হত্যায় ৯ জনের যাবজ্জীবন ইতা‌লি ভিসাপ্রার্থীদের যে বার্তা দি‌লেন পররাষ্ট্র উপ‌দেষ্টা ময়মনসিংহে ‘চাঁদাবাজ’ রানাসহ ৬ আ. লীগ নেতা গ্রেপ্তার নিরাপদ খাদ্য পেতে অ্যান্টিবায়োটিকের ব্যবহার কমাতে হবে ছয়দিন বন্ধ থাকবে সোনামসজিদ স্থলবন্দর টি-টোয়েন্টি থেকে মাহমুদউল্লাহর অবসর ঘোষণা শেখ হাসিনা কোথায় আছেন, জানালেন ছেলে জয় সাবেক রেলমন্ত্রী মুজিবুলসহ ৪ জনের দুর্নীতির অনুসন্ধান শুরু পিএসসির চেয়ারম্যানসহ সব সদস্যের পদত্যাগ জামিন পেলেন সাবের হোসেন চৌধুরী, কারামুক্তিতে বাধা নেই বাংলাদেশে মানবাধিকার সুরক্ষিত দেখতে চায় যুক্তরাষ্ট্র: মিলার সাইবার নিরাপত্তা আইন বাতিল করতে হবে: ড. ইফতেখারুজ্জামান শাহ্জালাল ইসলামী ব্যাংকে প্রবেশনারি অফিসারদের ফাউন্ডেশন ট্রেনিং কোর্স শুরু দুর্গাপূজার ছুটি বাড়িয়ে প্রজ্ঞাপন মন্ত্রী-এমপিরা কার ইঙ্গিতে পালালো তাদের শ্বেতপত্র প্রকাশ করুন: ফারুক মোটরসাইকেলের ইঞ্জিনেই চলবে হেলিকপ্টার! তাপসী তাবাসসুমকে আদালতে হাজির হতে নির্দেশ নেত্রকোণায় লাখ মানুষ পানিবন্দি, এক মৃত্যু আন্দোলন দমাতে অস্ত্র ব্যবহার, যুবলীগ কর্মী আরাফাত গ্রেপ্তার

করোনায় রাবির সাবেক উপাচার্যের স্ত্রীর মৃত্যু

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় শনিবার, ৩১ জুলাই, ২০২১
  • ৪৪ বার পড়া হয়েছে

করোনায় আক্রান্ত হয়ে রত্নগর্ভা নূর জাহান মযহার (৯২) মারা গেছেন। শনিবার (৩১ জুলাই) সকাল সোয়া ৬টার দিকে ঢাকার ধানমন্ডির গ্রীন লাইফ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ও বাংলা একাডেমীর সাবেক মহাপরিচালক ফোকলোরবিদ মযহারুল ইসলামের স্ত্রী। এছাড়াও সিরাজগঞ্জের শাহজাদপুরের সাবেক সংসদ সদস্য চয়ন ইসলাম, বিশিষ্ট শিল্পপতি শোভন ইসলাম, কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও সরকারি বদরুন নেছা মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ মেরিনা জাহান কবিতা ও মার্কিন যুক্তরাষ্ট্রের ট্রেনটার্কি মেরিজ স্টেট ইউনিভার্সিটির প্রফেসর ছন্দা ইসলামের মা।

সাবেক সংসদ সদস্য চয়ন ইসলাম বলেন, আমার মা বেশ কিছুদিন অসুস্থ ছিলেন। গত সপ্তাহে শারীরিক অবস্থা আরও খারাপ হয়ে পড়লে রাজধানীর ধানমন্ডির গ্রীন লাইফ হাসপাতালে নেয়া হয়। পরে তার করোনাও শনাক্ত হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় সকালে তিনি মারা যান।

তিনি আরও বলেন, মরদেহ ঢাকা থেকে সিরাজগঞ্জের শাহজাদপুরে আনা হচ্ছে। বিকাল ৩টায় নূর জাহান স্কুল মাঠে প্রথম জানাজা নামাজ ও বাদ আসর শান্তিপুর নিজ বাসভবনে দ্বিতীয় জানাজা নামাজ অনুষ্ঠিত হবে। পরে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

বাংলা৭১নিউজ/পিকে

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com