মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চিপসের প্যাকেট ১, ডাবের খোসা ও দইয়ের পাত্র ২ টাকায় কিনবে ডিএনসিসি সিরাজগঞ্জে গ্যাস লাইনের পাইপ স্থাপনের সময় মাটিচাপা পড়ল শ্রমিক দীর্ঘ প্রতীক্ষার পর চুয়াডাঙ্গা-যশোরে স্বস্তির বৃষ্টি ১০ মে ঢাকায় সমাবেশ করবে বিএনপি ফিলিস্তিনের পক্ষে বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্রলীগের কর্মসূচি ইলিশের উৎপাদন বেড়ে ৫.৭১ লাখ টন: মন্ত্রী চাকরিতে প্রবেশের বয়স বাড়ানো নিয়ে যা বললেন জনপ্রশাসনমন্ত্রী সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর লোডশেডিং আগের তুলনায় কমেছে, দাবি জ্বালানি প্রতিমন্ত্রীর প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত

কবিরহাটে আওয়ামী লীগের দু’গ্রুপে সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ১৫

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ৩০ মার্চ, ২০১৯
  • ৬০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(নোয়াখালী) প্রতিনিধি:  নোয়াখালীর কবিরহাটে আওয়ামী লীগ ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে বন্দুকযুদ্ধ হয়েছে। এতে আহত হয়েছেন কমপক্ষে ১৫ জন। বৃহস্পতিবার রাত সাড়ে ৭টায় কবিরহাট উত্তর বাজারে সংঘর্ষের এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যায় কবিরহাট বাজারের জিরো পয়েন্ট থেকে আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী আলাবক্স টিটুর আনারস মার্কার সমর্থনে একটি মিছিল বাজারের উত্তর দিকে যায়। একই সময় বিপরীত দিক থেকে আওয়ামী লীগ প্রার্থী কামরুন নাহার শিউলীর সমর্থকরা নৌকার একটি মিছিল নিয়ে আসে। উভয়পক্ষের মিছিল রূপালি ব্যাংক মোড়ে মুখোমুখি হলে নেতাকর্মীদের মধ্যে উত্তেজনা দেখা দেয়।

উভয়ের মধ্যে শুরু হয় ধাওয়া-পাল্টা ধাওয়া, একপর্যায়ে কয়েকটি গুলির ঘটনা ঘটলে ব্যবসায়ী ও পথচারীসহ ৬ জন গুলিবিদ্ধসহ ১৫ জন আহত হয়। গুলিবিদ্ধরা হলেন, পূর্ব ফতেহপুর গ্রামের নওয়াব আলীর ছেলে ইব্রাহিম খলিল (৪০), মফিজ উদ্দিনের ছেলে জয়নাল আবেদিন (৩৫), আবুল মিয়ার ছেলে মুন্সী বোবা (৩০) ও একই উপজেলার ঘোষবাগ গ্রামের মো. সবুজ মিয়ার ছেলে মো. হাসান (১৮), এবং আহতরা হলেন, সদর উপজেলার মাইজদী গ্রামের ফজলুল হকের ছেলে রয়েল (৩২), পশ্চিম মাইজদী গ্রামের তরিকুল্যাহ পাটোয়ারীর ছেলে ইকবাল হোসেন (৪২) ও এওজবালিয়া ইউনিয়নের আবু মিয়ার ছেলে শরীফ হোসেন (২৯)। গুলিবিদ্ধসহ আহতদের নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সাবেক কবিরহাট পৌর মেয়র, জেলা পরিষদ সদস্য, জেলা আওয়ামী লীগ সদস্য চেয়ারম্যান প্রার্থী আলাবক্স তাহের টিটু জানান, আনারস মার্কার সমর্থনে বিশাল একটি মিছিল জিরো পয়েন্টে আসলে সদর আসনের এম.পি একরামুল করিম চৌধুরী ও নৌকার প্রার্থী কামরুন নাহার শিউলীর পুত্র সাবাব চৌধুরীর নেতৃত্বে ওয়াহিদ ভিডিওর সামনে থেকে আনুমানিক  ৩০-৩৫ জনের একদল সশস্ত্র সন্ত্রাসীদের নিয়ে আমার কর্মীদের ওপর গুলিবর্ষণ করে।

বাংলা৭১নিউজ/এমএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com