বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
অর্থ আত্মসাৎ মামলায় হাজিরা দিতে আদালতে ড. ইউনূস থাইল্যান্ড সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন চলছে ব্রাজিলে ভারী বৃষ্টি-বন্যায় ১০ জনের মৃত্যু দুপুরে দেশে আসবে নিহত ৮ বাংলাদেশির মরদেহ বিকেলে বসছে দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন গাজায় ইসরায়েলি হামলায় ৩৪৫৬৮ ফিলিস্তিনি নিহত মাজার জিয়ারত শেষে ফেরার পথে ট্রাকচাপায় প্রাণ গেলো ৫ জনের খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার

কনস্টেবল নিয়োগে জালিয়াতির অভিযোগে আটক ৮, উদ্ধার ১৫ লাখ টাকা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৫ মার্চ, ২০১৮
  • ৩২০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:  চাঁপাইনবাবগঞ্জে পুলিশের কন্সটেবল নিয়োগ পরীক্ষায় জালিয়াতির অভিযোগে ১৫ লাখ টাকাসহ ৮ জনকে আটক করেছে পুলিশ এদেরমধ্যে জালিয়াত চক্রের এক হোতাও রয়েছেন বলে দাবি করেছে পুলিশ।

সোমবার বেলা আড়াইটায় পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম তার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান। পুলিশ সুপার জানান, ৩ ফেব্রুয়ারি থেকে ৫ ফেব্রুয়ারি ভোর পর্যন্ত চাঁপাইনবাবগঞ্জ ও বগুড়ায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটক আট জনের মধ্যে ছয়জনই চাঁপাইনবাবগঞ্জের।

তারা হলেন, লিখিত পরীক্ষায় ৩য় স্থান অধিকারী শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়নের চৌকা গ্রামের শ্রী পবণ সিংহর ছেলে শ্রী ফুলচান সিংহ, একই উপজেলার ৭ম স্থান অধিকারি বূটিটোলার মো. গাজরুল ইসলামের ছেলে আমিন আলী,চৌকা গ্রামের আবু বাক্কার সিদ্দিকের ছেলে আবদুস সালাম ও তার ভাই মনিরুল ইসলাম,পুকুরিয়া গ্রামের মৃত তছির উদ্ধীনের ছেলে মো.আনোয়ার হোসেন মাষ্টার ও চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার মসজিদ পাড়ার মোফাজ্জল হোসেনের স্ত্রী মোসা.তাজেরুল বেগম।

বাকি দুজনের বাদি রংপুর ও শেরপুরে। আটককৃতদের মধ্যে রয়েছেন জালিয়াত চক্রের হোতা রংপুরের পীরগঞ্জ উপজেলার সাহাপুরের সেতু ম-ল ও তার সহযোগি শেরপুরের নকলা উপজেলার পাঠাকাটা গ্রামের মোকারম হোসেন। পুলিশ সুপার জানান, লিখিত পরীক্ষায় অধিক নম্বর পাওয়া দুই প্রার্থী মৌখিক পরীক্ষায় এসে আশানুরুপ উত্তর দিতে না পারায় তাদের সন্দেহ হয়।

পরে তাদের আটকের পর জিজ্ঞাসাবাদ করে জালিয়াত চক্রের সন্ধান পায় পুলিশ। ওই চক্রটি টাকার বিনিময়ে চাকরি প্রার্থীর পরিবর্তে মেধাবী অন্য কাউকে লিখিত পরীক্ষায় বসানোর ব্যবস্থা করে দেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com