রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
শেয়ারবাজারে সপ্তাহজুড়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে ইসলামী ব্যাংক ঢাকার খাল দিয়ে ব্লু নেটওয়ার্ক তৈরির পরিকল্পনা করছে সরকার জাতিসংঘে প্রধান উপদেষ্টার বক্তব্য রাষ্ট্রকে অনন্য উচ্চতা দিয়েছে: আ স ম রব স্বৈরাচারের সহযোগী দলগুলোকে ১০ বছর রাজনীতি নিষিদ্ধ করা উচিৎ জনগণের আস্থা ফেরানোর চেষ্টা করছি: ডিএমপি কমিশনার ইউক্রেনে মেডিকেল সেন্টারে রাশিয়ার হামলা, নিহত ৬ পাবনায় পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু হিজবুল্লাহ প্রধান নাসরাল্লাহকে হত্যার দাবি ইসরায়েলের রিমান্ড শেষে কারাগারে সাবেক রেলমন্ত্রী সুজন দ্বিতীয় দিন একটি বলও মাঠে গড়ালো না প্রশাসনে আ. লীগের দোসরদের রেখে রাষ্ট্র সংস্কার সম্ভব নয় : রিজভী ঢাকায় একদিনে ট্রাফিক আইনে ৬৩৩ মামলা, জরিমানা ২৩ লাখ বেপরোয়া গাড়ি চালিয়ে বাংলাদেশে ঢুকে পড়া দুই ভারতীয় আটক পুলিশে ৩৬০০ কনস্টেবল নিয়োগ, আবেদন শুরু ১ অক্টোবর বিদেশি বিনিয়োগ টানতে উন্নত ব্যবসায়িক পরিবেশ তৈরির পরামর্শ আত্মসমর্পণ করবেন মাহমুদুর রহমান, যেতে হতে পারে কারাগারে ‘অজনা কারণে’ পেশাগত সনদ পাননি ৩ হাজারেরও বেশি নার্স চাল রপ্তানিতে নিষেধাজ্ঞা তুলে নিলো ভারত দেশের উত্তরাঞ্চলে ভারী বৃষ্টি হতে পারে আজও আমার কথা বলে চাঁদা-সুবিধা আদায়ের চেষ্টা করলে পুলিশে দিন

কথা রাখলেন চাঁদপুরের এসপি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৭ জুন, ২০১৯
  • ২৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(চাঁদপুর)প্রতিনিধি: ১০৩ টাকায় ১১৫ জনকে কনস্টেবল পদে চাকরি দিয়ে কথা রাখলেন চাঁদপুরের পুলিশ সুপার জিহাদুল কবির। স্বচ্ছভাবে কনস্টেবল পদে চাকরি পেয়ে মহাখুশী চাঁদপুরবাসী।

বুধবার মৌখিক পরীক্ষার ফলাফল প্রকাশের পর এ তথ্য নিশ্চিত করেছেন চাঁদপুর পুলিশ লাইনের আরও-১।

তিনি জানান, মাত্র ১০৩ টাকায় পুলিশ কনস্টেবল পদে আবেদন করে ১২৩টি পদে মোট ১১৫ জন চাকরি পেয়েছেন। চাঁদপুর জেলায় ১২৩ জন প্রার্থীদের মাঝে সাধারণভাবে পুরুষ ৩৩ জন ও নারী ৬ জন, বিশেষ কোঠায় পুরুষ ২৯ জন ও নারী ৫৫ জনসহ সর্বমোট ১১৫ জন ১২৩ পদে চাকরি পেয়েছেন। এরমধ্যে ৬১ পদে ৫৩ জন নারী আর ৬২ পদে ৬২ জন পুরুষ চাকরি পেয়েছেন।

এর আগে গত ২২ জুন চাঁদপুর জেলা পুলিশ লাইন্সে সকাল ৮টা থেকে রাত ১২ পর্যন্ত পুলিশ কনস্টেবল পদে শারীরিক মাপ ও শারীরিক পরীক্ষার প্রথম ধাপ সম্পন্ন হয়। রোববার (২৩ জুন) লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয় ও পরে ২৫ জুন (মঙ্গলবার) লিখিত ফলাফল প্রকাশ করা হয়। অবশেষে বুধবার (২৬ জুন) মৌখিক পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়।

এ ব্যাপারে চাঁদপুরের পুলিশ সুপার জিহাদুল কবির জানান, কথা দিয়েছিলাম স্বচ্ছ ও নিরপেক্ষভাবে ১০৩ টাকার বিনিময়ে চাঁদপুর জেলায় কনস্টেবল নিয়োগ করা হবে। করতে পেরেছি কিনা সে বিচারের ভার চাঁদপুরবাসীর নিকট রইল। সংশ্লিষ্ট সবাইকে সহযোগিতার জন্য ধন্যবাদ জানাই।

বাংলা৭১নিউজ/এএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com