মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৩:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
শাহ্জালাল ইসলামী ব্যাংকের নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত ডিজিটাল মাধ্যমে বিদেশে অর্থপাচার রোধে প্রশিক্ষণের বিকল্প নেই বৃক্ষ সংরক্ষণ ও সম্প্রসারণ বিষয়ক গবেষণা বৃদ্ধি করা হবে বিকাশ অ্যাপে খোলা যাচ্ছে সেভিংস এলজিইডি’র সেই প্রকৌশলীর স্ত্রীরও ৬ কোটি টাকার অবৈধ সম্পদ! ব্যাটারিচালিত রিকশা কোথায় কীভাবে চলবে নির্দেশনার পর ব্যবস্থা ডিএমপি ভারত থেকে রেলের ২০০ বগি কিনছে বাংলাদেশ, চুক্তি সই মেয়রের সামনে কাউন্সিলর রতনকে জুতাপেটা করলেন কাউন্সিলর চামেলী বাজেট অধিবেশন শুরু ৫ জুন দেশের অর্থনীতি শূন্যে, ক্র্যাশল্যান্ডিং হতে পারে বাজার ম‌নিট‌রিং জোরা‌লো করতে প্রধানমন্ত্রীর নি‌র্দেশ রাইসির মৃত্যুতে রাষ্ট্রপতির শোক মেয়েকে ঘুমে রেখে ফ্যানের সঙ্গে ফাঁসিতে ঝুললেন মা প্রধানমন্ত্রী ব্যাটারিচালিত রিকশার স্ট্যান্ডার্ড তৈরি করতে বলেছেন বঙ্গবন্ধু শান্তি পুরস্কার দেবে বাংলাদেশ, নীতিমালা অনুমোদন ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে শেখ হাসিনার শোক ইরানের প্রেসিডেন্ট রাইসির মৃত্যুতে বিশ্বনেতাদের শোক কুমিল্লায় ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত প্রেসিডেন্ট রাইসি নিহত, ইরানে পাঁচদিনের শোক ঘোষণা প্রবেশে নিষেধাজ্ঞা প্রত্যাহার না করলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি

কঙ্গনার প্রশংসায় অমিতাভ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ৭ মে, ২০১৬
  • ১৬১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: চারদিকে যখন সমালোচনার ঝড় বইছে ঠিক তখনই কঙ্গনা রানাউতের প্রশংসা করলেন বলিউড অভিনেতা অমিতাভ বচ্চন। তিনি বলেছেন, কঙ্গনা বলিউডের একজন চমৎকার অভিনেত্রী।

নিজের আসন্ন মুভি ‘তেথ্রিএন’র ট্রেলার প্রকাশ অনুষ্ঠানে এসব কথা বলেন অমিতাভ। খবর টাইমস নিউজ নেটওয়ার্কের।

হৃত্বিক ও কঙ্গনার মধ্যকার আইনি বিরোধ নিয়েও মতামত জানতে চাওয়া হয়েছিল বিগ বির কাছে। তবে এ নিয়ে মন্তব্য করতে অপারগতা প্রকাশ করেন তিনি।

উল্লেখ্য, ‘পিকু’ ও ‘মানু ওয়েডস তনু রিটার্নস’ মুভিতে চমৎকার অভিনয়ের সুবাদে আলাদাভাবে গত মঙ্গলবার ৬৩তম জাতীয় চলচ্চিত্র পুরস্কার গ্রহণ করেছেন অমিতাভ ও কঙ্গনা।

বাংলা৭১নিউজ/সি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com