মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৬:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংকট সামাল দিতে শক্ত নেতৃত্ব প্রয়োজন: প্রধানমন্ত্রী ভোটের আগের দিন নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত আমরা একসঙ্গে জয়ী হব: শপথ নিয়ে বললেন পুতিন তেজগাঁওয়ে ট্রেনের ধাক্কায় অজ্ঞাতপরিচয় ব্যক্তির মৃত্যু মাধ্যমিকের ৩১ বইয়ে ১৪৭ ভুল, স্কুলে যাচ্ছে সংশোধনী জিম্বাবুয়েকে ১৬৬ রানের লক্ষ্য দিলো বাংলাদেশ মাঝ-আকাশে নারী যাত্রীদের ঝগড়া-হাতাহাতি, জরুরি অবতরণ করলো ফ্লাইট সব হজযাত্রী সঠিক সময়ে যাবেন, সঠিক সময়ে ভিসাও হবে : ধর্মমন্ত্রী ‘বীর মুক্তিযোদ্ধা’ খচিত নতুন স্মার্টকার্ড বিতরণ শুরু জনগণকে নিরপেক্ষভাবে সেবা দেওয়ার তাগিদ আইজিপির শিশুদের শুধু আইনের মাধ্যমে সুরক্ষা দেওয়া কঠিন : ডেপুটি স্পিকার বাংলাদেশের পর্যটন খাতে বিনিয়োগে আগ্রহী ব্রিটিশ সরকার ডেঙ্গুতে মাকে হারিয়েছি, আর যেন কেউ মারা না যায়: স্বাস্থ্যমন্ত্রী চীনে হাসপাতালে ছুরি হামলায় নিহত ২, আহত ২৩ স্মার্ট বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে আইইবির প্রতিষ্ঠাবার্ষিকী পালন সিরিজ জয়ের লক্ষ্যে ব্যাটিংয়ে বাংলাদেশ, একাদশে দুই পরিবর্তন সড়কের নিরাপত্তা নিশ্চিতে তথ্য আদান-প্রদান করবে চসিক-সিএমপি ধান ও চালের মানে আপস করা হবে না : খাদ্যমন্ত্রী সুজানগরে বিপুল পরিমাণ টাকা ও ১০ সহযোগীসহ চেয়ারম্যান প্রার্থী আটক দানবীর আরপি সাহার অন্তর্ধান ও মির্জাপুর গণহত্যা দিবস

কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ ২ যুবক নিহত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১৪ আগস্ট, ২০১৮
  • ৯৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের রামু উপজেলায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই যুবক নিহত হয়েছেন।

র‌্যাবের দাবি, নিহতরা ইয়াবা ব্যবসায়ী। তাদের কাছ থেকে সাড়ে ৪ লাখ পিস ইয়াবা, দুটি এলজি, একটি ভারতীয় তৈরি রিভালভার ও একটি বিদেশি পিস্তলও উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার সকাল সাড়ে ৭টায় উপজেলায় পানেরছড়া ঢালা এলাকায় এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

নিহতরা হলেন-চট্টগ্রামের লোহাগাড়ার নিজাম উদ্দিন (৩০) ও রতন রুদ্র (৩৩)। তারা দুজনেই চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার বাসিন্দা ছিলেন।

র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মো. মেহেদী হাসান বলেন, সকাল ৭টার দিকে পানেরছড়া বাজার এলাকায় রাস্তার ওপর তল্লাশির সময় হঠাৎ করে র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছুড়ে মাদক ব্যবসায়ীরা।

পরে আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি ছুড়ে। কিছুক্ষণ গুলি বিনিময়ের পর দুজন পালিয়ে গেলেও ঘটনাস্থল থেকে নিজাম উদ্দিন ও রতন রুদ্রের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়।

রামু থানার ওসি-তদন্ত মিজানুর রহমান জানান, নিহত দুই মাদক ব্যবসায়ীর মৃতদেহ উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলা৭১নিউজ/বিআর

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com