সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
প্রধান উপদেষ্টা নিয়ে বিতর্কিত পোস্ট, ওএসডি নির্বাহী ম্যাজিস্ট্রেট মুন্নী সাহার ব্যাংক হিসাব তলব ভারতে পালানোর সময় সাবেক ভূমিমন্ত্রী আটক শুরুতেই দুই উইকেট হারিয়ে চাপে বাংলাদেশ সাবেক মন্ত্রী সাবের হোসেন চৌধুরী গ্রেফতার টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠিয়েছে ভারত সরকারের প্রতি জি এম কাদেরের ত্রাণ সহায়তার আহ্বান ডেঙ্গুতে আরো ৪ জনের মৃত্যু, হাসপাতালে ১২২৫ বাজার মনিটরিংয়ে টাস্কফোর্স গঠন হচ্ছে : আসিফ ভারত থেকে এলো ২ লাখ ৩১ হাজার ডিম, পিস ৭.৫ টাকা কোনো নিরাপত্তাঝুঁকি নেই, নির্বিঘ্নে পূজা হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা সুদ মওকুফ করে ঋণ রিশিডিউল করার দাবি চামড়া ব্যবসায়ীদের ১০০০ আইটি ইঞ্জিনিয়ারকে প্রশিক্ষণ দিতে চায় জাইকা বাংলাদেশের খাদ্য নিরাপত্তায় সহায়তা দেবে যুক্তরাষ্ট্রের ইউএসটিডি দুই জাহাজে অগ্নিকাণ্ড: নৌ-মন্ত্রণালয়ের তদন্ত কমিটি গঠন অভ্যুত্থানে ১০৫ শিশু নিহত, প্রত্যেক পরিবার পাচ্ছে ৫০ হাজার টাকা ক্রিকেটার ছদ্মবেশে শ্রমিক নেওয়ার অভিযোগে ২১ বাংলাদেশি আটক ইসরায়েলি হামলা হলে জবাব দিতে পরিকল্পনা প্রস্তুত ইরানের সাবেক স্বরাষ্ট্র সচিব আমিনুল গ্রেপ্তার অনুমাননির্ভর কোনো কথা বলতে চাই না: সাখাওয়াত হোসেন

কক্সবাজারে কিশোর গ্যাংয়ের ৫ সদস্য আটক

কক্সবাজার প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ৬ মার্চ, ২০২২
  • ২১ বার পড়া হয়েছে

কক্সবাজার শহরের পাহাড়তলী এলাকা থেকে কিশোর গ্যাংয়ের পাঁচ সদস্যসহ ছয়জনকে আটক করেছে র‌্যাব। এসময় তাদের কাছ থেকে ইয়াবা, ছুরি ও অস্ত্র উদ্ধার করা হয়েছে।

শনিবার (৫ মার্চ) দিনগত রাতে পৃথক অভিযানে তাদের আটক করা হয়। কক্সবাজার র‌্যাব-১৫-এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি বিল্লাল হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

আটকরা হলেন-কক্সবাজার পৌরসভার পাহাড়তলীর মৃত জাকির হোসেনের ছেলে মো. সোহেল (২২), নুরুল ইসলামের ছেলে নুর হাশেম (২৮), খুরুশকুলের কালু ফকিরপাড়ার চাক মনি সওদাগরের ছেলে তৈয়ব (৩০), জহির আলমের ছেলে রবিউল করিম (২২) ও নুরুল ইসলামের ছেলে নুরুল কবির (২২)।

তারা আটক সোহেলের নেতৃত্বে শহরে ছিনতাই-চুরিসহ নানা অপরাধমূলক কর্মকাণ্ড করে আসছিলেন বলে জানিয়েছে র‌্যাব।

অপর আটক নাফিস ইকবাল (২৪) পৌরসভার ১২ নম্বর ওয়ার্ডের লাইট হাউজ পাড়ার সিরাজুল ইসলামের ছেলে।

র‌্যাব জানায়, শনিবার রাতে খবর আসে শহরের পাহাড়তলীর মফিজুর রহমানের টিলা এলাকায় কিছু অপরাধী অবস্থান করছেন। এমন খবরে অভিযানে যায় র‌্যাব। অভিযানকালে র‌্যাব-১৫ আভিযানিক দল ঘটনাস্থলে পৌঁছালে কয়েকজন যুবক ও কিশোর পলায়নের চেষ্টা করেন।

এসময় পাঁচজনকে আটক করতে সক্ষম হয় র‌্যাব। গভীর রাতে ওই জায়গায় অবস্থানের কারণ জানতে চাইলে তারা কোনো সদুত্তর দিতে পারেননি। পরে আভিযানিক দলের কাছে থাকা টর্চ লাইটের আলোতে আটক কিশোর ও যুবকদের কাছে ১৭০ পিস ইয়াব ও একটি ছোরা পাওয়া যায়।

অন্যদিকে রাত সাড়ে ৩টায় র‌্যাব-১৫ এর আভিযানিক দল একটি বাড়িতে অভিযান চালায়। এসময় র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে পলায়নের চেষ্টাকালে নাফিস ইকবালকে আটক করা হয়। পরে তার শয়নকক্ষ তল্লাশি করে খাটের তোশকের নিচ থেকে একটি একনলা বন্দুক, তিন রাউন্ড তাজা কার্তুজ ও তিন হাজার ৯০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

আটকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থাগ্রহণ প্রক্রিয়াধীন বলে জানান র‌্যাব-১৫-এর সহকারী পরিচালক বিল্লাল হোসেন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com