মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ১১:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
এক দফা দাবিতে ফের নার্সদের কর্মবিরতি চাকরির বিধি লঙ্ঘন করা ঠিক হয়নি: ঊর্মির মা দীপু সালমান পলক ও মামুন ফের রিমান্ডে সীমান্তে যুবককে গুলি করে হত্যার পর মরদেহ নিয়ে গেলো বিএসএফ প্রধান উপদেষ্টার সঙ্গে জাপার সংলাপ চান না সারজিস-হাসনাত সচিবদের প্রধান উপদেষ্টার ২৫ নির্দেশনা সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার

ঔষধের দোকান ব্যতীত সকল ব্যবসা প্রতিষ্ঠান বিকাল ৫ টার মধ্যে বন্ধ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১০ এপ্রিল, ২০২০
  • ৪৬ বার পড়া হয়েছে
বাংলা৭১নিউজ,গোদাগাড়ী(রাজশাহী)প্রতিনিধি: রাজশাহীর গোদাগাড়ীতে রাজশাহী জেলা প্রশাসকের নির্দেশে গণবিজ্ঞিপ্তি জারি করেছেন উপজলা নির্বাহী অফিসার মোঃ নাজমুল ইসলাম সরকার। 
গোদাগাড়ী উপজেলার সকল ধরনের ব্যবসা প্রতিষ্ঠান (ঔষধের দোকান ব্যতীত) বিকাল ৫ টার মধ্যে বন্ধ করার জন্য অনুরোধ জানানো হলো। নির্দেশ অমান্যকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। 
এদিকে ধর্ম মন্ত্রণালয়ের নির্দেশ মতে, গোদাগাড়ীর কোন মসজিদে মুসাল্লীরা নামাজ পড়তে আসেন নি তারা বাড়ীতে নামাজ আদায় করেছেন। ঈমাম ও মুয়াজ্জিনগন বার বার ঘোষনা করছেন বাড়ী নামাজ আদায় করার জন্য।
ঔষধের দোকান ছাড়া সকল দোকান, ব্যবসা প্রতিষ্ঠান বিকাল ৫ টার মধ্যে বন্ধ রাখার নির্দেশ প্রদান করায় এবং তা বাস্তবায়নের জন্য উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাজমুল ইসলাম সরকার, সহকারী কমিশনার ভূমি মোহাম্মদ ইমরানুল হক, গোদাগাড়ী মডেল থানার ওসি মোঃ খাইরুল ইসলাম,  পুলিশ, সেনাবাহনীসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তাগন মাঠ পর্যায়ে কাজ করে যাচ্ছেন।
মানুষকে ঘরে থাকার জন্য, ফেসবুক, মাইকিংসহ বিভিন্নভাবে সচেতন করছেন। উপজেলা নির্বাহী অফিসার খুব সকালে বিভিন্ন স্থানে গিয়ে মানুষকে সচেতন করার চেষ্টা গরীবদের কাছে গিয়ে ত্রান বিতরণ অব্যাহত রেখেছেন বলে তিনি জানান।
এ অবস্থায় নিজে বাড়ীতে থাকুন নিজে বাঁচুন আপনার পরিবারের সদস্যদের বাঁচান, সমাজকে ও দেশের মানুষকে বাঁচান।
আপনার এলাকায় কেউ বিদেশ থেকে, ঢাকা ও নারায়নগজ্ঞ থেকে এসে থাকলে তাকে ঘরে থাকার ব্যবস্থা করুন। ঘরে না থাকলে উপজেলা প্রশাসনকে জানানোর ব্যবস্থা করুন।
বাংলা৭১নিউজ/এমআর

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com